শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:১০ অপরাহ্ন

ক্লাস ফ্রেন্ডের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ ঢাবি ছাত্রীর

  • আপডেট টাইম বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১০.২১ পিএম
পরীক্ষা ছাড়াই নতুন সেমিস্টার শুরু

 

ঢাকা বিশ্ববিদ্যালয় টুডে: ক্লাস ফ্রেন্ডের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। তারা দুজনেই যোগাযোগ বৈকল্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। আজ (২৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর করা লিখিত অভিযোগ থেকে এ তথ্য জানা গেছে।

অভিযোগ করে ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, ‘বিভাগের সহপাঠী কবির আহমেদ কৌশিক গত সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় ফোন করে সেমিনার লাইব্রেরিতে পড়াশোনা সংক্রান্ত আলোচনার জন্য দেখা করতে বলে। আমি দুপুর আড়াইটায় থেকে সামাজিক বিজ্ঞান অনুষদ ভবনের ৮ম তলায় বিভাগীয় সেমিনারে অপেক্ষা করি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, তিনটার দিকে কৌশিক সেখানে আসে এবং অতর্কিতভাবে আমাকে জড়িয়ে ধরে। ’নিজেকে সামলে নিয়ে যখন সেমিনার থেকে বের হয়ে যাওয়ার চেষ্টা করি তখন সে আমার পথ আগলে ধরে।

শারীরিকভাবে হেনস্তা করে। তাকে ধাক্কা দিয়ে দৌড়ে সেমিনার থেকে বের হয়ে সিঁড়ি বেয়ে নিচে আসার চেষ্টা করলে সে পেছন থেকে এসে আবারও আমার পথরোধ করে।

বিজ্ঞাপন

আরো পড়ুন : ‘১০ বছরেও ইউনিভার্সিটি থেকে বের হতে পারবে না, আমার ডিপার্টমেন্টে আমিই গড’

তখন মনে হয়েছে, সে আমাকে ধর্ষণের চেষ্টা করছে। ঘটনার পর থেকে নানাভাবে হয়রানি করে যাচ্ছে। ’

বিজ্ঞাপন

এদিকে সহপাঠীকে যৌন হয়রানির অভিযোগ প্রকাশ হওয়ার পর অভিযুক্ত কবির আহমেদ কৌশিকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেস্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রাব্বানী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today