সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন

খবরের পাতায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১, ১১.২৫ পিএম
খবরের পাতায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ

নোবিপ্রবি প্রতিনিধিঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস ২০২১ উপলক্ষে দিনব্যাপী “খবরের পাতায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ” শীর্ষক চিত্র প্রদর্শনীর আয়োজন করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (নোবিপ্রবিসাস)।

আজ ১৬ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ সংলগ্ন শান্তিনিকেতনে দিনব্যাপী চলে এই চিত্রপ্রদর্শনী। মুক্তিযুদ্ধ সংশ্লিষ্ট ও বঙ্গবন্ধুর স্মৃতি সম্বলিত ৫০টি খবর পাতার আংশিক চিত্র প্রদর্শন করা হয়।দিনব্যাপী দর্শনার্থীদের পদচারণায় মুখরিত ছিল চিত্র প্রদর্শনী।

বিজ্ঞাপন

চিত্রপ্রদর্শনী ঘিরে সাজানো হয় বিশ্ববিদ্যালয়ের শান্তিনিকেতন প্রাঙ্গন।দুপুরে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড.দিদার উল আলম এর উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তব্যে এই আয়োজনের ভূয়সী প্রশংসা করে উপাচার্য বলেন,এসব আয়োজন তরুণ প্রজন্মকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী সম্পর্কে জানতে এবং মুক্তিযুদ্ধের চেতনায় আরো বেশি উদ্বুদ্ধ করে তুলবে।নোবিপ্রবি সাংবাদিক সমিতিকে ভবিষ্যতেও এমন আয়োজন অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন করেন উপাচার্য।

এসময় অন্যান্যদের মধ্যে উপ-উপাচার্য অধ্যাপক ড.মোহাম্মদ আব্দুল বাকী,কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন,নোবিপ্রবি সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাজনুর রহমান, ইনস্টিটিউট অফ ইনফরমেশন সায়েন্স সায়েন্সের পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ,সাংবাদিক সমিতির সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক মাইনুদ্দিন পাঠান সহ সমিতির সদস্যরা, বিভিন্ন অনুষদের ডিন,হলের প্রভোস্ট, বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today