বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

খাবারের মান যাচাই করতে ডাইনিংয়ে রাবি হল প্রশাসনের অভিযান

  • আপডেট টাইম রবিবার, ১২ জুন, ২০২২, ৭.৩৬ পিএম
খাবারের মান যাচাই করতে ডাইনিংয়ে রাবি হল প্রশাসনের অভিযান

রাবি সংবাদদাতা: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) খাবারের মান নিয়ে শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে খাবারের গুণগত মান যাচাই করতে ডাইনিং ও ক্যান্টিনে অভিযান চালান রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদ জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ ড. সুজন সেন। এসময় আবাসিক শিক্ষকরাও সেখানে উপস্থিত ছিলেন।

রোববার (১২ জুন) দুপুর দেড় টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়া হলের ডাইনিংয়ে অভিযান চালান তিনি। এসময় খাবারের গুণগতমান যাচাই করে শিক্ষার্থীদের সাথে বসে একসাথে খাবার খান তিনি।

বিজ্ঞাপন

জিয়া হল সূত্রে জানা যায়, ইদুল ফিতরের পর থেকে বিশ্ববিদ্যালয়ের জিয়া হলের ডাইনিং, ক্যান্টিনে খাবারের গুণগত মান নিয়ে প্রশ্ন উঠে ডাইনিং কর্মচারীদের বিরুদ্ধে। শিক্ষার্থীদের অভিযোগে ভিত্তিতে জিয়া হলের প্রাধ্যক্ষ হলের ডাইনিং ক্যান্টিন ও পরিদর্শন করেন। এসময় শিক্ষার্থীদের সাথে বসে খাবার খেয়ে গুণগত মান যাচাই করেন তিনি। ডাইনিং কর্মচারীরা যাতে শিক্ষার্থীদের সাথে ভালো আচরণ করে ও খাবারের গুণগত ঠিক রাখার পরামর্শ দেন প্রাধ্যক্ষ।

হল প্রাধ্যক্ষ ত. সুজন সেন বলেন, আমি শিক্ষার্থীদের কাছে অভিযোগ পেয়ে ডাইনিংয়ে অভিযান চালাই। খাবারের গুণগত মান যাচাই করার জন্য আমি প্রতি সপ্তাহে শিক্ষার্থীদের সাথে ডাইনিংয়ের খাবার খায়। ডাইনিংয়ের খাবার যদি আমি নিজে না খেতে পারি তাহলে আমার শিক্ষার্থীরা কিভাবে খাবে। অল্প টাকায় ডাইনিংয়ে খাবার এতোটা ভালো হবেনা তা ঠিক কিন্তু গুণগত মান যেন ভালো হয় সে দিকে লক্ষ রাখার পরামর্শ দেন ডাইনিং কর্মচারীদের। এখন থেকে সপ্তাহে দুদিন শিক্ষার্থীদের সাথে ডাইনিংয়ে খাবেন বলে জানান এ প্রাধ্যক্ষ।

বিজ্ঞাপন

এসময় অভিযানে উপস্থিত ছিলেন জিয়া হলের আবাসিক শিক্ষক মো. রাকিবুল ইসলাম নিরব ও হল সুপার ভাইজার মামুনুর রহমান।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today