মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

‘খালেদা জিয়া কারাগারে নজিরবিহীন সুযোগ-সুবিধা পাচ্ছেন’: শেখ হাসিনা

  • আপডেট টাইম রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯, ২.৩১ পিএম

জাতীয় টুডেঃ “বিএনপি নেত্রী অন্যান্য বন্দীদের চেয়ে বেশি সুযোগ-সুবিধা লাভ করছেন। বেগম জিয়ার ইচ্ছা অনুযায়ী একজন গৃহপরিচারিকা কারাগারে তার সঙ্গে রাখা হয়েছে।” জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সন্ধ্যায় স্থানীয় হিলটন হোটেলে আজারবাইজানে বসবাসকারী প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী একথা বলেন।

বিজ্ঞাপন

এক প্রবাসীর প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন,”কারাগারের ইতিহাসে বা কোনো দেশে এমন নজির নেই, কোনো নিরপরাধী গৃহপরিচারিকা একজন বন্দীর সঙ্গে কারাগারে অবস্থান করে। কিন্তু খালেদা জিয়া সেই সুবিধা ভোগ করছেন।”

শেখ হাসিনা আরও বলেন, “খালেদা জিয়ার বিরুদ্ধে বিগত কেয়ারটেকার সরকারের আমলে দায়ের করা মামলায় সাজা হয়। আরও মামলা চলমান রয়েছে। খালেদা জিয়ার দুই ছেলে মানি লন্ডারিং, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও ১০ ট্রাক অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত হয়েছে।”

বিজ্ঞাপন

বিএনপি-জামায়াত সরকারের দুর্নীতিপ্রসঙ্গ উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, “তাদের পাঁচ বছরের দুঃশাসনে দেশে দুর্নীতির কোনো সীমা ছিল না।”

অন্যায়কারীদের বিরুদ্ধে পুনরায় হুঁশিয়ারি উচ্চারণ করে প্রধানমন্ত্রী বলেন, “যারা অপরাধ করবে তাদের বিরুদ্ধে আইন তার নিজস্ব গতিতেই চলবে। আমরা অপরাধীদের অপরাধীর দৃষ্টিতেই দেখবো এবং আমরা সেটাই দেখার চেষ্টা করছি।”

বিজ্ঞাপন

দ্য ক্যাম্পাস টুডে।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today