মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন

খুলনা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধর, সড়ক অবরোধ

  • আপডেট টাইম শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২, ৭.৫০ পিএম
খুলনা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধর

খুবি টুডেঃ একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুলনা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধর করেছে স্থানীয় কয়েকজন যুবক। এ ঘটনার প্রতিবাদে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রায় আড়াই ঘণ্টা খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে।

পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের আশ্বাসে ছাত্ররা অবরোধ তুলে নেয়। পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা জানায়, শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র আলহাজ মোল্লা ও সুজন হোসেন মোটরসাইকেল যোগে বিশ্ববিদ্যালয় থেকে নগরীর ময়লাপোতা মোড়ের দিকে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

লায়ন্স স্কুলের সামনে একটি প্রাইভেট কারের সাথে মোটরসাইকেলের কিছুটা ঘষা লাগে। এসময় প্রাইভেটকারের যাত্রীরা নেমে আরো কয়েকজন যুবককে ডেকে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে দুপুর দুইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা নগরীর গল্লামারি মোড় ও লায়ন্স স্কুলের সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে।

পরে খুলনা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন একাধিক কর্মকর্তা, বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসে ছাত্রদের শান্ত করে। বিকাল সাড়ে চারটার দিকে ছাত্ররা অবরোধ তুলে নেয়। পুলিশ জানিয়েছে, এ ঘটনা নিয়ে এখন লায়ন্স স্কুলে সব পক্ষকে নিয়ে বৈঠক করা হবে।

বিজ্ঞাপন

খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক অধ্যাপক শরীফ হোসেন লিমন জানান, এ ঘটনায় তারা থানায় মামলা করবেন। কোন অবস্থাতেই এধরনের অপমান সহ্য করা হবে না।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today