বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:২৯ অপরাহ্ন

গণ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ দফায় ছুটি ঘোষণা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০, ৫.১৫ পিএম

সুপর্না রহমান, গবি প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ চলমান থাকায় সরকারি ছুটি মোতাবেক আগামী ১৬ মে পর্যন্ত ছুটির মেয়াদ বাড়িয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি)। পূর্বের ছুটি ধারাবাহিকতায় সাপ্তাহিক ছুটি ১৫ ও ১৬ মে সহ মোট ১১ দিনের ছুটি বাড়ানো হয়েছে।

আজ মঙ্গলবার (৫ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহকারী রেজিষ্ট্রার আবু মুহাম্মদ মুকাম্মেল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয় বন্ধ থাকলেও অনলাইনে পাঠদান চলবে। অনলাইনে অধিক সংখ্যক শিক্ষার্থী সম্পৃক্ত করার উপর গুরুত্ব আরোপ করেন তিনি। উন্নয়ন ও তদারকি কমিটির সভাপতি সংশ্লিষ্ট সবাইকে দায়িত্বশীল, যত্নবান ও তৎপর হওয়ার পরামর্শ দিয়েছেন।

এছাড়া বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের জরুরী বিভাগ অর্থাৎ ডেইরি ফার্ম, বিদ্যুৎ ও নিরাপত্তা বিভাগ যথা নিয়মে খোলা থাকার কথা বলা হয়েছে।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের জরুরী প্রয়োজনে কোনো শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে প্রয়োজন হলে ঊর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশে দায়িত্ব পালন করতে হবে, বিজ্ঞপ্তিতে যোগ করেন তিনি।

প্রসঙ্গত, গত ১৭ মার্চ সরকারি নির্দেশনায় প্রথম দফায় ১ মার্চ পর্যন্ত গণ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ ঘোষণা করে গবি প্রশাসন। দ্বিতীয় দফায় ছুটি বাড়ে ১ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত এবং তৃতীয় দফায় ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধের মেয়াদ বাড়ানো হয়। এবার চতুর্থ দফায় সাধারণ ছুটি মেয়াদ বাড়ানো হলো৷

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version