বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৩ অপরাহ্ন

গবি সাংবাদিক সমিতি ব্যতীত সব সংগঠনের কার্যক্রম স্থগিত

  • আপডেট টাইম বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ৯.৫৮ পিএম
গণ বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হুমকি, থানায় জিডি

সুপর্না রহমান, গবি প্রতিনিধি: সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) গণমাধ্যম কর্মীদের সংগঠন গবি সাংবাদিক সমিতি ব্যতীত সকল সংগঠনের কার্যক্রম স্থগিত করা হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠ সহকারী রেজিস্ট্রার ও কেন্দ্রীয় ছাত্র সংসদের উপদেষ্টা পরিষদের সদস্য সচিব আবু মুহাম্মদ মুকাম্মেল স্বাক্ষরিত সংশোধিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

সংশোধিত বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষা প্রতিষ্ঠান না খোলা পর্যন্ত গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) ব্যতীত অন্য সকল সংগঠনের কার্যক্রম স্থগিত করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গবি ছাত্র সংসদের মেয়াদ উত্তীর্ণ এবং ছাত্র সংসদের কার্যনির্বাহী পরিষদের অধিকাংশ শিক্ষার্থীদের ছাত্রত্ব শেষ হয়ে যাওয়ায় গবি কেন্দ্রীয় ছাত্র সংসদের গঠনতন্ত্রের ১০ ও ১৩.১ ধারা অনুযায়ী ছাত্র সংসদের কার্যনির্বাহী কমিটি ভেঙ্গে দেওয়া হলো। ২৮ নভেম্বর গবি কেন্দ্রীয় ছাত্র সংসদের উপদেষ্টামণ্ডলীর সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গবি কেন্দ্রীয় ছাত্র সংসদকে প্রশাসনের অপ্রাসঙ্গিক নির্দেশ, গঠনতন্ত্র অনুযায়ী পরিপূর্ণ বাজেট না দেওয়া, প্রশাসনিক কোন্দল ও গ্রুপিং, শিক্ষার্থীদের ন্যায্য দাবি পূরণ না করাসহ গবি প্রশাসনের নানা অনিয়মের অভিযোগ করে ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) মো. জুয়েল রানা শনিবার (৫ ডিসেম্বর) পদত্যাগ করেন৷

উল্লেখ্য, পরবর্তী নির্বাচন না হওয়া পর্যন্ত ছাত্র সংসদের দেখভাল করা, ছাত্রদের পরামর্শ প্রদান ও সংসদের গঠনতন্ত্র সংশোধনে প্রয়োজনীয় ব্যবস্থা উপদেষ্টা পরিষদ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today