বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

গুচ্ছ ভর্তি পরীক্ষা: ‘ক’ ইউনিটের ফল পুননিরীক্ষার সুযোগ পাবেন ভর্তিচ্ছুরা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ১২.০৮ পিএম
বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা: শেষ মুহূর্তে যা জানা জরুরি

ক্যাম্পাস টুডে ডেস্কঃ গুচ্ছভুক্ত দেশের ২০টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (জিএসটি) ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল পুননিরীক্ষার সুযোগ দেওয়া হবে। যে সকল শিক্ষার্থী ফল নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন তাদের গুচ্ছ পরীক্ষা আয়োজক কমিটির সদস্য সচিব ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামানের সাথে যোগযোগ করতে হবে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ‘ক’ ইউনিটের ফল নিয়ে এসব কথা বলেন ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির যুগ্ম আহবায়ক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বিজ্ঞাপন

তিনি জানান, আমরা সব সময়ই শিক্ষার্থী বান্ধব। শিক্ষার্থীদের সমস্যা হলে সেটা আমরা অবশ্যই দেখবো। যারা তাদের ফলাফল নিয়ে সন্তুষ্ট না তাদের আমরা ফল পুননিরীক্ষার সুযোগ দেব। ফল তৈরিতে আমাদের কোনো ভুল থাকলে তা সংশোধন করে দেতওয়া হবে।

দেড় বছর পর হলে শিক্ষার্থীরা, সেনিটাইজার-ফুল-মাস্ক দিয়ে বরণ

বিজ্ঞাপন

কোন প্রক্রিয়ায় শিক্ষার্থীরা ফল পুননিরীক্ষার আবেদন করবে জানতে চাইলে অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ আরও বলেন, কীভাবে শিক্ষার্থীরা ফল পুননিরীক্ষার আবেদন করবে সেটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ভালো বলতে পারবেন। তবে ফল পুননিরীক্ষা করতে শিক্ষার্থীদের এক হাজার টাকা ফি দিতে হবে। যা অফেরতযোগ্য।

প্রসঙ্গ, ১৭ অক্টোবর গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা দুইদিন পর গতকাল ফল প্রকাশ করে টেকনিক্যাল কমিটি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today