বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

গৃহকর্মী ধর্ষক বিশ্ববিদ্যালয় পড়ুয়া নিলয়কে আটক করেছে পুলিশ

  • আপডেট টাইম বুধবার, ৫ মে, ২০২১, ১০.৪০ এএম

ক্যাম্পাস টুডে ডেস্ক 

একা পেয়ে বাসায় আটকে গৃহকর্মীকে টানা একবছর ধরে ধর্ষণের অভিযোগে আমজাদ মাহমুদ নিলয় নামের সেই বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

ভোলার বোরহানউদ্দিন থানা এলাকা থেকে ওই যুবককে মঙ্গলবার গ্রেপ্তার করা হয়। পরে তাকে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসা হয়। আজ বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে দায়িত্বরত পুলিশ।

পুলিশের মাধ্যমে জানা যায়, চাঁদপুর শহর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন আব্দুল মাজেদ ও শাহনাজ বেগম দম্পতি। আব্দুল মাজেদ চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ কর্মরত। তাদের বাসায় দীর্ঘ ৪ বছর যাবত বিনা বেতনে কাজ করে আসছিলেন ভিকটিম ওই তরুণী। তাকে কোনো টাকা পয়সা দেওয়া হতো না।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, তার বাবা-মা যখন কর্মস্থলে চলে যায় তখন সে গৃহকর্মীকে একা পেয়ে ধর্ষণ করে আসছিল। করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় বাবা-মায়ের সঙ্গে চাঁদপুরের বাসাতেই অবস্থান করছিল অভিযুক্ত যুবক। এসব ন্যাকার জনক ঘটনা নিলয়ের বাবা ও মাকে জানিয়েও কোনো প্রতিকার পাননি ওই গৃহকর্মী। উল্টো শারীরিক ও মানসিক নির্যাতনসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে ভিকটিমকে চুপ থাকতে বাধ্য করা হয়েছে ওই ছেলের বাবা মা।

সর্বশেষ ঘটনার বিষয়টি আব্দুল মাজেদ ও শাহনাজ বেগম দম্পতিকে জানিয়ে প্রতিকার চানভিকটিম। কিন্তু তাতে কোন সুফল মেলে না, বরং তারা মা-ছেলে মিলে তাকে নির্যাতন করে। দুর্বিষহ এই নির্যাতন সহ্য করতে না পেরে গত ৩০ এপ্রিল বাসা থেকে পালিয়ে সড়কে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। কিন্তু আশপাশের মানুষ দেখে ফেলায় রক্ষা পান তিনি।

বিজ্ঞাপন

উক্ত ঘটনা গৃহকর্মী তরুণীর কাছ থেকে বিস্তারিত শুনে তার আবেদনের পরিপ্রেক্ষিতে ওই পরিবারের তিন জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয় বলে জানিয়েছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version