বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:১৫ অপরাহ্ন

গোপালগঞ্জে ‘ইওর এইড’ এর পিপিই বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০, ৭.১৬ পিএম

সারাদেশ টুডেঃ গোপালগঞ্জের বিভিন্ন হাসপাতাল এবং করোনা মোকাবেলায় নিয়োজিত প্রতিষ্ঠান বা সংগঠনকে ১০০ পিস পিপিই বিতরণ করেছে ইওর এইড নামের একটি সেচ্ছাসেবী সংগঠন।

আজ মঙ্গলবার সকালে জেলার ডিসি অফিস কার্যালয় থেকে বিতরণ কার্যক্রম শুরু করে সংগঠনটি।

বিজ্ঞাপন

গোপালগঞ্জ জেলা উদীচীর সভাপতি ও ইওর এইড এর উপদেষ্টা নাজমুল ইসলামের নেতৃত্বে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানার হাতে ২০ পিস পিপিই তুলে দেন সংগঠনটির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মোঃ শামসুদ্দোহা, সিনিয়র সহ-সভাপতি মোঃ রেজওয়ান হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ জাহিদ হাসান, সদস্য নাজমুল মিলন, গোপালগঞ্জ জেলা শাখার সদস্য মাহিদুল ইসলাম রিজন।

পিপিই বিতরণ করা হয় গোপালগঞ্জ শহরের ইউনিক ক্লিনিক, আনিকা ক্লিনিক, সন্ধানী ক্লিনিক, বাংলাদেশ ক্লিনিক, ডিসি অফিস, এসপি অফিস, এনএসআই অফিস, আজগর ক্লিনিক, অর্থিন ক্লিনিক, কিওর হোম এবং রাবেয়া ক্লিনিক।

বিজ্ঞাপন

পিপিই বিতরণে এছাড়াও অংশগ্রহণ করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মামুন মোল্লা, গোপালগঞ্জ জেলা শাখার সদস্য আল ফাহিম, আল আমিন সহ অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, করোনায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত এবং নিন্ম আয়ের মানুষদের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া ও গরীব ছাত্রদের আর্থিক সহায়তা প্রদান করার প্রক্রিয়া চলমান রেখেছে ইওর এইড গোপালগঞ্জ জেলা শাখার সদস্যরা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today