মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় ও মেডিকেল শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত শতাধিক

  • আপডেট টাইম সোমবার, ২২ নভেম্বর, ২০২১, ১.৪৪ এএম

 

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের সময়ে শিক্ষক,পুলিশ,সাংবাদিকসহ প্রায় শতাধিক শিক্ষার্থী আহত হয়েছে।গুরুতর আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ও ২ জন শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

রোববার (২১ নভেম্বর) রাত ৯টা থেকে থেমে থেমে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে। রাত ১২টায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান,রাত ৮ টায় মেডিকেল ক্যাম্পাসের ভিতরের মাঠে বিশ্ববিদ্যালয়ের কিছু সংখ্যক শিক্ষার্থী ক্রিকেট খেলায় মেডিকেলের অধ্যক্ষ এতে বাঁধা দেয় এবং বিভিন্ন ভাবে বকাবকি করে । এ সময় তিনি শিক্ষার্থীদের বিরুদ্ধে মেয়েদের উত্যক্ত করার অভিযোগ আনেন। এতে শিক্ষার্থীরা পরবর্তীতে না খেলার কথা বলেন এবং মেয়েদের উত্যক্ত করার অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি করেন। ঘটনার এক পর্যায়ে মেডিকেলের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর লাঠি নিয়ে হামলা শুরু করে।

বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে মেডিকেল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।তবে পরিস্থিতি থমথমে বিরাজ করছে।

বিজ্ঞাপন

 

 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today