মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

গোপালগঞ্জে ২০ ছাত্রের চুল কেটে দিলেন অধ্যক্ষ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ৫.০২ পিএম

সারাদেশ টুডেঃ গোপালগঞ্জের কোটালীপাড়ায় পরিষ্কার-পরিচ্ছন্নভাবে থাকা ও নীতি নৈতিকতার শিক্ষা দিতে ২০ জন ছাত্রের চুল কেটে দিয়েছেন কুশলা নেছারিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ।

বুধবার উপজেলার কুশলা নেছারিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় পরীক্ষার হলে এ ঘটনা ঘটে। এ সময় পরীক্ষা না দিয়ে ছাত্ররা হল থেকে বেরিয়ে যায়। পরবর্তীতে শিক্ষকদের মধ্যস্থায় ছাত্ররা হলে ঢুকে পরীক্ষা দেয়। এ নিয়ে ছাত্রদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন

ওই মাদরাসার দাখিল শ্রেণির শিক্ষার্থী মাহামুদুল হাসান, রমজান ফকির, ইয়ামিন শিকদার, ইয়াসিন খান, রহমত শেখ, রিপন, ইয়াসিন শেখ জানায়, বুধবার তাদের বাংলা পরীক্ষা চলছিল। পরীক্ষার প্রথম ঘণ্টা পড়ার পর হঠাৎ করে অধ্যক্ষ কাঁচি নিয়ে এসে ২০ ছাত্রের মাথার চুল কেটে দেন। এ ঘটনার পর ক্ষুব্ধ ছাত্ররা পরীক্ষা না দিয়ে বেরিয়ে যায়। পরবর্তীতে মাদরাসার অন্যান্য শিক্ষকদের মধ্যস্থতায় ছাত্ররা পরীক্ষা শেষ করে।

এ বিষয়ে কুশলা নেছারিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ মো. বাকের হোসেন বলেন, ”আমি দাখিল শ্রেণির সকল ছাত্রকে পরীক্ষার আগের দিন চুল কেটে মাদরাসায় আসতে বলেছি। ছাত্ররা আমার কথার অবাধ্য হওয়ার কারণে তাদের চুল কেটে দিয়েছি। আমি তাদেরকে পরিষ্কার-পরিচ্ছন্নভাবে থাকা ও নীতি নৈতিকতার শিক্ষা দেয়ার জন্যই চুল কেটে দিয়েছি।”

বিজ্ঞাপন

দ্য ক্যাম্পাস টুডে।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today