শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে তিতুমীর কলেজ ছাত্রলীগ

  • আপডেট টাইম রবিবার, ৫ এপ্রিল, ২০২০, ৩.০২ পিএম

জিটিসি টুডে


মহামারী করোনাভাইরাস প্রতিরোধে নিজ নিজ এলাকায় কাজ করে যাচ্ছে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ। সংগঠনের নেতাকর্মীরা পর্যাপ্ত সুরক্ষার ব্যবস্থা নিয়ে ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার কাজ করছে।

করোনার প্রাদুর্ভাবের পর দেশের বিভিন্ন জেলায় নানা কর্মসূচিতে অংশ নিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। কেউবা বিনামূল্যে মাস্ক হ্যান্ড সেনিটাইজার দিচ্ছেন, কেউ বাসা বাড়িতে জীবাণুনাশক ওষুধ ছিটাচ্ছেন, অনেকেই আবার ব্যক্তি ও স্থানীয় উদ্যোগ কর্মহীন গৃহবন্দী থাকা মানুষের ঘরে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল আছেন নিজ এলাকা মাদারীপুরের শিবচরে। সেখান থেকে তিনি জানান, রোজই আমরা স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরীর নেতৃত্বে কাজ করে যাচ্ছি৷ লক ডাউন অবস্থার মধ্যে অসহায়ের মধ্যে ত্রাণ সামগ্রী দিয়ে যাচ্ছি। সামাজিক দূরত্ব মেনেই আমরা কাজ করছি এবং অন্যদের করোনারোধের নিয়ম মানার তাগিদ দিচ্ছি।

আর নিজ গ্রামের বাড়ি নরসিংদী শহরে আছেন সভাপতি মো. রিপন মিয়া। তিনি বলেন, আমরা সবাই নিজেদেরকে নিরাপদে রেখে কাজ করার আহবান জানিয়েছি। কারণ এখন সমন্বিতভাবে কাজ করা সম্ভব হচ্ছে না। তাই সবাইকে নিজ নিজ গ্রামে কাজ করতে বলা হয়েছে। তাও সম্ভব না হলে নিজের বাড়ির আশপাশের প্রতিবেশীদের পাশে যথাসম্ভব দাঁড়ানোর আহবান জানানো হয়েছে। আমাদের ইউনিটের নেতাকর্মীরা তাই করছেন।

ছাত্রলীগের কর্মী এম কে হাসান সবুজ চাঁদপুরে ত্রানসামগ্রী বিতরণ করছেন।শাহাবুদ্দিন বাবু মহাখালীতে মাস্ক বিতরণের ও মাইকিংসহ নানা কর্মসূচিতে অংশ নিচ্ছেন। এছাড়া প্রায় প্রত্যেক ছাত্রলীগের নেতাকর্মী স্থানীয় প্রশাসনকে সহায়তায় পাশাপাশি তারা সামাজিকভাবে করোনাভাইরাস প্রতিরোধে কাজ করে যাচ্ছেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today