রবিবার, ২২ মে ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৪৫ ব্যাচের মিলনমেলা

  • আপডেট টাইম শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ২.১৮ পিএম
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৪৫ ব্যাচের মিলনমেলা

তন্ময় শাওন, চবি প্রতিনিধিঃ পুরোনো দিনের স্মৃতিতিচারণ করে ‘আমরা বন্ধুত্বের গান গাই’ স্লোগান নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) ৪৫তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বোটানিক্যাল গার্ডেনে শুক্রবার দিনব্যাপী আনন্দ উল্লাসের আর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয় মিলনমেলাটি।

বিজ্ঞাপন

গুচ্ছে আবেদনের সময় আছে যেসব বিশ্ববিদ্যালয়ে
করোনার কারণে স্বাস্থবিধি মেনে অংশ নেয় বর্তমানে বিভিন্ন পেশায় থাকা প্রাক্তন শিক্ষার্থীরা।

সকালে ‘আমরা বন্ধুত্বের গান গাই’ স্লোগানে র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালির পরে কেক কেটে উদ্বোধন করা হয় মিলনমেলার । স্বল্প সময়ে আয়োজনে ২০০৯-১০ শিক্ষাবর্ষের প্রায় ২৫০ প্রাক্তন শিক্ষার্থী এতে অংশগ্রহন করেন।

বিজ্ঞাপন

অনুভূতি ব্যক্ত করে অনুষ্ঠানে অংশ নেয়া চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থী রাশেদুল ইসলাম বলেন, ‘পাশ করে বের হয়েছি ২০১৬ সালে। অনেকদিন পর বিশ্ববিদ্যালয়ের পুরোনো বন্ধু ও স্মৃতিচারণ করে অনেক আবেগ আপ্লুত হয়ে গিয়েছি।’

বিবিএ অনুষদের সাবেক ছাত্র ও চট্টগ্রাম মহিলা পলিটেকনিক্যালের জুনিয়র ইন্সট্রাকটর (হিসাববিজ্ঞান) জুবায়ের বিন হারুণ বলেন ‘ক্যাম্পাস আমাদের প্রাণ। করোনার কারণে দীর্ঘদিন অনেকের সাথেই যোগাযোগ হয়নি। এই প্রোগ্রাম অনেক পুরোনো কথা মনে করিয়ে দিলো।’

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today