বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

চট্রগ্রামে এক টাকায় মনের খুশিতে ঈদের বাজার

  • আপডেট টাইম সোমবার, ১০ মে, ২০২১, ১১.১৪ পিএম
চট্রগ্রামে এক টাকায় মনের খুশিতে ঈদের বাজার
দ্যা ক্যাম্পাস টুডেঃ চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার রাজাখালী রাজ বাড়ি কনভেনশন সেন্টার। বড় হলের ভেতর সাজানো আছে নতুন পোশাক। একদল শিশু সেখানে পোশাক পছন্দ করছে। শিশুদের সঙ্গে আছে তাদের বাবা মাও। কেউ জামা পছন্দ করছে কেও বা শার্ট। সোমবার দুপুরে এমন দৃশ্য দেখা যায় ওই কনভেশন সেন্টারে।মাত্র এক টাকা ব্যয়ে এমন বড় হলরুমে সাজানো পোশাকগুলো কিনছে শিশু কিংবা তাদের অভিভাবকরা। ‘হাসি ফুটুক সবখানে, সবার মাঝে’ এমন স্লোগান সামনে রেখে চট্টগ্রাম মহানগর পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে এক টাকায় ঈদ কেনাকাটার আয়োজন করা হয়। সেখানে মনের খুশিতে ঈদের বাজার করছে দরিদ্র পরিবারের লোকজন ও শিশুরা।

সবার মাঝে হাসি ফোটানোর লক্ষ্যে এক টাকায় ঈদ কেনাকাটা কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক প্রদান কিশোর কিশোর কুমার দাশ।

বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে মহানগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, ‘ঈদ উল ফিতরকে সামনে রেখে সমাজের ছিন্নমূল মানুষের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে চট্টগ্রাম মহানগহর পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন যৌথভাবে এই আয়োজন করেছে। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবার মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতেই এই আয়োজন। যাকাত কিংবা দান নয়, নিজেদের সামর্থ্যরে টাকায় ছিন্নমুল মানুষজনকে ঈদের পোশাক কেনার সুযোগ পেয়েছে। এক টাকায় শিশু তারা সবাই নিজদের পছন্দ মতো কেনাকাটার সুযোগ পেয়েছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপির তিন অতিরিক্ত কমিশনার মো. শামসুল আলম, শ্যামল কুমার নাথ ও সানা শামীনুর রহমান এবং উপ-কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক প্রমুখ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today