মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৬ অপরাহ্ন

চবিতে ইসলামিক স্টাডিজ বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২, ১.১৭ পিএম

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ বিভাগের আয়োজনে ইসকপ ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। সিজন ৫-এর এই আসরে চ্যাম্পিয়ন হয়ছে তৃতীয় বর্ষের ফ্লেইম বয়েজ। রানার আপ হয়েছে দ্বিতীয় বর্ষের মিরাকেল মেকার্স।

ফাইনাল খেলা শেষে চবির স্যার এ এফ রহমান হলের মাঠে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন কলা ও মানব বিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড.মোহাম্মদ মহীবুল আজিজ।

বিজ্ঞাপন

উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর গোলাম কুদ্দুস লাভলু,ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক অধ্যাপক ড. এ.এফ.এম.আমিনুল হক,অধ্যাপক ড.মোহাম্মদ এনামুল হক,অধ্যাপক ড.আ.ন.ম.আব্দুল মাবুদ, অধ্যাপক ড.মমতাজ উদ্দিন কাদেরী,সহকারী অধ্যাপক ড.মানজুরুর রহমান।

সম্পুর্ণ টুর্নামেন্ট পরিচালনায় ছিল বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ইসলামিক স্টাডিজ সমিতি।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর গোলাম কুদ্দুস লাভলু। তিনি জানান ‘ইসলামিক স্টাডিজ বিভাগের সুন্দর একটি আয়োজনে উপস্থিত থাকতে পেরে আমি আভিভূত। খেলায় চ্যাম্পিয়ন দলকে অভিনন্দন এবং অংশগ্রহণকারী প্রতিটি দলের জন্য শুভকামনা রইলো।’

এছাড়াও ভবিষ্যতে এমন কার্যক্রম অব্যাহত রাখার কথা বলেন। বিভাগের শিক্ষকদেরকে টুর্নামেন্টে সহযোগিতা ও মাঠে উপস্থিত থেকে উৎসাহ প্রদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে তাঁর সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today