শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:১৮ অপরাহ্ন

চবিতে ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে নির্মাণ শ্রমিক আটক

  • আপডেট টাইম সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ৬.৩১ পিএম

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) এক ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে মোহাম্মদ মাসেদ নামের এক নির্মাণ শ্রমিককে আটক করে প্রক্টরিয়াল বডি।

আটকের পর বিশ্ববিদ্যালয়ের আশেপাশে আর কাজ করবে না এই শর্তে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

বিজ্ঞাপন

সোমবার(১১অক্টোবর) সকালে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের বিপরীতে একটি নির্মাণাধীন ভবনের সামনে থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে আটক করে প্রক্টরিয়াল বডির কাছে হস্তান্তর করে।

জানা যায়, আটক মাসেদ বরিশালের বাসিন্দা। গত এক সপ্তাহ ধরে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের এক ছাত্রীকে সে উত্ত্যক্ত করে আসছিল।

বিজ্ঞাপন

আরো পড়ুন :ছিনতাইকারীর হাতে আহত কুবি শিক্ষার্থী সুমন

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, কেন্দ্রীয় মসজিদের বিপরীতে একটি নির্মাণাধীন ভবনের নির্মাণ শ্রমিক মাসেদ গত এক সপ্তাহ ধরে তাকে উত্ত্যক্ত করে আসছে। এতদিন বিষয়টি এড়িয়ে চললেও সোমবার সকাল সাড়ে ৯টায় টিউশনে যাওয়ার পথে আবারও উত্ত্যক্ত করে। পরে সহপাঠীদের জানালে তারা সেই শ্রমিককে আটক করে প্রক্টরিয়াল বডির কাছে নিয়ে যায়।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া বলেন, খবর পেয়ে প্রক্টরিয়াল টিমের সদস্যরা পুলিশ বক্সে উপস্থিত হয়। আটকের পর সে দোষ স্বীকার করে ক্ষমা চায়। পরে বিশ্ববিদ্যালয়ের আশেপাশে আর কাজ করবে না এই শর্তে পুলিশের উপস্থিতিতে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version