বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

চবি ক্যাম্পাসে গাঁজাসহ বহিরাগত যুবক আটক

  • আপডেট টাইম বুধবার, ৬ অক্টোবর, ২০২১, ১১.৪১ পিএম
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)

 

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(চবি) ক্যাম্পাস থেকে গাঁজাসহ এক বহিরাগত যুবককে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি।

বুধবার (০৬ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এলাকার রাসেল স্মরণী থেকে তাকে আটক করা হয়। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন

অভিযুক্তের নাম ইসমাইল হোসেন বাবু। তিনি হাটহাজারীর ফতেপুর ইউনিয়নের জালাল মেম্বার বাড়ির নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, ফরেস্ট্রির দোলা স্মরণীর দিকে যাওয়ার সময় ২-৩ জন ছেলে কয়েকজন শিক্ষার্থীকে দেখে দৌড় দেন। সন্দেহজনক মনে হলে শিক্ষার্থীরা তাদের ধাওয়া দেন। তাদের মধ্য থেকে অভিযুক্ত বাবুকে দৌড়িয়ে ধরতে পারেন এবং তার থেকে গাঁজার প্যাকেট উদ্ধার করেন। পরবর্তীতে প্রক্টরকে জানানো হলে প্রক্টরিয়াল বডি আসে এবং অভিযুক্তকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন
চবি ক্যাম্পাসে গাঁজাসহ বহিরাগত যুবক আটক

ছবি: চবি প্রতিনিধি

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অরুপ বড়ুয়া বলেন, রাত সাড়ে আটটার দিকে ফরেস্ট্রি এলাকার রাসেল স্মরণী থেকে গাঁজাসহ বহিরাগত যুবককে আটক করা হয়। আমরা তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করি। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন

আরো পড়ুন :ICPC তে IIT কে হারিয়ে পশ্চিম এশিয়ার চ্যাম্পিয়ন বুয়েট

প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া বলেন, খবর পেয়ে প্রক্টোরিয়াল টিম সেখানে যায়। ক্যাম্পাসে নেশা দ্রব্যের সঙ্গে কেউ জড়িত থাকলে ,তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today