বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:০১ অপরাহ্ন

চবি ছাত্রীকে হয়রানির দায়ে স্থানীয় যুবক আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৪০ পিএম
অশ্লীল ইঙ্গিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানি

 

চবি প্রতিনিধি


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(চবি) ক্যাম্পাসে এক ছাত্রীকে অশালীন ইঙ্গিতে যৌন হয়রানির ঘটনায় স্থানীয় এক যুবককে আটক করেছে হাটহাজারী থানা পুলিশ।

মঙ্গলবার(২৩ফেব্রুআরি) বিকালে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী জোবরা গ্রাম থেকে ওই যুবককে আটক করা হয়।আটক যুবকের নাম মোহাম্মদ খোরশেদ আলম প্রকাশ ‘আলম (১৯)’। তিনি একটি সিগারেট কোম্পানিতে নৈশপ্রহরীর চাকুরি করেন। তার বাড়ি জোবরা পশ্চিম পাড়ার তিন নম্বর ওয়ার্ডে।

এর আগে ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পসের মধ্যেই যৌন হয়রানির শিকার হন এক আদিবাসী ছাত্রী।বাজার থেকে ফেরার পথে অশ্লীল কথা ও ইঙ্গিতের মাধ্যমে ওই ছাত্রীকে হয়রানি করে স্থানীয় এক যুবক।

বিষয়টি নিয়ে দ্য ক্যাম্পাস টুডেতে ‘অশ্লীল ইঙ্গিতে চবি ছাত্রীকে যৌন হয়রানি’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।এঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ থেকে অভিযুক্তকে খুঁজতে স্থানীয় প্রশাসন ও হাটহাজারী থানাকে ব্যবস্থা নিতে বলা হয়।

আরও পড়ুন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানির বিচার চেয়ে ছাত্রলীগের মানববন্ধন

আটকের বিষয়টি নিশ্চিত করে চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, “চবিতে ইভটিজিং এর ঘটনায় এক যুবককে আটক করেছে হাটহাজারী থানা পুলিশ।পরবর্তীকালে, আমরা প্রক্টোরিয়াল বডি ও ভিক্টিম মেয়েটিসহ হাটহাজারী থানাতে যাই।মেয়েটি দেখে সেদিনের সে বখাটে ছেলেটিকে সনাক্ত করে।’’

এবিষয়ে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, “বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ইভটিজিংয়ের দায়ে আমরা একজনকে আটক করেছি। তার বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।’’

প্রসঙ্গত,চবি ক্যাম্পাসে ছাত্রী হয়রানির ঘটনায় ও নিরাপদ ক্যাম্পাসের দাবিতে পরদিন দুপুরে(১৭ফেব্রুয়ারি) মানববন্ধন করে প্রতিবাদ জানায় চবি ছাত্রলীগ।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today

নতুন পেজে যুক্ত হতে The Campus Today New Page ক্লিক করুন 

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে  The Campus Today New Page ক্লিক করুন 

আমাদের আগের পেজটি হ্যাকড হয়েছে, নতুন পেজে যুক্ত হতে  The Campus Today New Page ক্লিক করুন 

This will close in 5 seconds