শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২১ অপরাহ্ন

চবি থেকে ১৫ কেজি হরিণের মাংস উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৫.৩৪ পিএম

চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(চবি) থেকে ১৫ কেজি হরিণের মাংস উদ্ধার করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জারুলতলার সামনে থেকে দুপুর আড়াইটার দিকে এ মাংসগুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় জড়িত দুজন পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রমযান হোসেন অপু বলেন, দুজন লোক কলা ঝুপড়ির ওদিক থেকে শশা নিয়ে আসছিল। তাদের শশার দাম জিজ্ঞেস করায় তারা বলেন শশা বিক্রি করা যাবে না।

তিনি বলেন, তাদের আচরণ দেখে সন্দেহ হওয়াতে আমি তাদের আটকাই। আটকানোর পর দেখা যায় শশার টুকরির মধ্যে হরিণের মাংস। এসময় কিছু ভাবার আগেই তারা পালিয়ে যায়।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এ এম জিয়াউল ইসলাম বলেন, চাকসুর পেছন থেকে পাহাড় থেকে দুজন ব্যক্তি সবজির টুকরিতে করে হরিণের মাংস নিয়ে যাচ্ছিল। চাকসুর সামনে দিয়ে নিয়ে যাওয়ার সময় এদের গতিবিধি সন্দেহ জনক মনে করে আটকানো হয়। আটকানোর পর তারা টুকরি রেখে পালিয়ে যায়।

আরও পড়ুন : মধ্যরাতে চবির বন্ধ হলে ‘বিজয়’ গ্রুপের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ৪

বিজ্ঞাপন

তিনি বলেন, ওখানের অবস্থানরত স্থানীয় যারা অভিজ্ঞ কিংবা চেনেন তারা সবাই ই বলছে এগুলো হরিণে মাংস। ১৫ থেকে ২০ কেজি ওজনের হরিণ হতে পারে বলে অনুমান করা হচ্ছে। মাংসগুলো বন্য প্রাণি অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় সিসিটিভি দেখে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today