চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারে ঠাঁই পেল মানসিক ভারসাম্যহীন মহিলা

চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারে ঠাঁই পেল মানসিক ভারসাম্যহীন মহিলা

গবি প্রতিনিধি

প্রায় ৫ মাস যাবৎ মানসিক ভারসাম্যহীন এক মহিলা (৫০) পরে থাকতে দেখা যায় সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি) ছাত্রাবাস-৩ এর সামনে। নাম-পরিচয়হীন মহিলাকে রাজধানীর মিরপুরে অবস্থিত ‘চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারে’ পুনর্বাসন ও চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) গবির ফিজিওথেরাপি বিভাগের সাবেক শিক্ষার্থী ও ডা. এড্রিক বেকার মানব কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. অরুপ সরকার এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চলতি বছরের আনুমানিক এপ্রিল মাস থেকে ঐ মহিলাকে এখানে দেখা যাচ্ছে বলে জানতে পেরেছি। বেশ কয়েকদিন আগে আমি ঐ মহিলাকে অসহায় অবস্থায় দেখে নাম-পরিচয় জানার চেষ্টা করি। কিন্তু কোনো তথ্য না পেয়ে মহিলাটির নিরাপদ আশ্রয়ের জন্য ‘চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার’ এর সাথে যোগাযোগ করি।

প্রতিষ্ঠানটির পরিচালক মিল্টন সমাদ্দার ঐ মহিলার দায়িত্ব নিতে সম্মতি জানালে বেসরকারী প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্রকে বিষয়টি অবহিত করা হয়। এরপর তাদের সার্বিক সহযোগিতায় আজ ঐ মহিলাকে পরিস্কার-পরিচ্ছন্ন করে নতুন পোশাক পরানো হয়। গবি শিক্ষার্থী রিয়াজুল ও মেহেদীর মাধ্যমে বিকাল ৪ টায় অ্যাম্বুলেন্সে করে মহিলাকে চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারে পৌছে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *