মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

চাল চুরির পর বক্স খাটের ভেতরে মিলল টিসিবির তেল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০, ১২.৫৭ এএম

ক্যাম্পাস টুডে ডেস্ক


চাল চুরির পর এবার বক্স খাটের তোশকের নিচে অবৈধভাবে মজুদ রাখা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্যের ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটনের গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

এসময় এ ঘটনায় জড়িত মো. হানিফ মিয়া (৪৭) ও মো. লাল মিয়াকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১৫ এপ্রিল) রাত ১০ টার দিকে অতিরিক্ত উপপুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠকের নেতৃত্বে ডিবির এসি আলতাফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ তেল উদ্ধার করে।

বিজ্ঞাপন

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. আবদুল আলীম মাহমুদ জানিয়েছেন, অতিরিক্ত উপপুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠকের নেতৃত্বে ডিবির এসি আলতাফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ মহানগর এলাকার মধ্যপার্বতীপুরের মো. হানিফ মিয়ার (৪৭) বসতবাড়িতে তল্লাশী করা হয়। তল্লাশী করে টিসিবির সয়াবিন তেল মজুদের সত্যতা পাওয়া যায়।

এ সময় তার শোবার ঘরের বক্স খাটের ভিতরে রক্ষিত অবস্থায় বসুন্ধরা ব্যান্ডের টিসিবি পণ্য ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করে জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ২৩ হাজার টাকা।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, অবৈধভাবে তেল বিক্রি করে লাভের জন্য কালোবাজারি করে বিক্রির উদ্দেশ্যে মজুদ করে তারা।

তাদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা শাখা (ডিবি)’র টিম এর অভিযান চলমান থাকবে বলেও জানান পুলিশের উর্দ্ধতন এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

উল্লেখ্য, সম্প্রতি সারা বিশ্বে ছড়ানো মরণব্যাধি করোনা ভাইরাসে বিপর্যস্ত গরিব-দুঃখী মানুষের জন্য সরকার প্রদত্ত টিসিবি পণ্য ন্যায্য মূল্যে বিক্রয়ের জন্য বলা হয়েছে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today