বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:২০ অপরাহ্ন

চীনামাটির পাহাড় দেখে বাড়ি ফেরা হলো না ৫ শিক্ষার্থীর

  • আপডেট টাইম রবিবার, ১ মার্চ, ২০২০, ১.৩১ এএম
চীনামাটির পাহাড় দেখে বাড়ি ফেরা হলো না ৫ শিক্ষার্থীর

ক্যাম্পাস টুডে ডেস্ক


দুর্গাপুরের বিজয়পুরে চীনামাটির পাহাড় দেখতে (আনন্দ ভ্রমণ) ২টি পিকআপ ভ্যানে করে গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে দুর্গাপুর এসেছিল প্রায় ৪৫ জন শিক্ষার্থী। দুর্ভাগ্য আনন্দ ভ্রমণ শেষে বাড়ি ফেরা হয়নি সবার। ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে বালুবাহী একটি ট্রাকের ধাক্কায় নিভে গেলো ৫ শিক্ষার্থীর জীবন। এতে আহত হয়েছেন অন্তত ২০জন। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত সবাই গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। নিহতদের মধ্যে ইয়াসিন ও আসাদুজ্জামান নামে দুই শিক্ষার্থীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এ সাংবাদটি লেখা পর্যন্ত বাকিদের পরিচয় জানা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী। তিনি বলেন, শনিবার দুপুরের দিকে গৌরীপুর থেকে দুটি পিকআপ ভ্যানে করে প্রায় ৪৫ জনের মতো শিক্ষার্থী দুর্গাপুরের বিজয়পুরে চীনামাটির পাহাড় দেখতে আসে। আনন্দ ভ্রমণ শেষে সন্ধ্যার দিকে তাঁরা বাড়ি ফিরছিল। এদিন রাত সাড়ে ৯টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ শিক্ষার্থীর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today