শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন

চুয়েটে জাতীয় শুদ্ধাচার কৌশল ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক কর্মশালা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ১০.০৭ পিএম
চুয়েটে জাতীয় শুদ্ধাচার কৌশল ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক কর্মশালা

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এবং চুয়েটের জাতীয় শুদ্ধাচার কৌশল (এনআইএস) বিভাগের যৌথ আয়োজনে “জাতীয় শুদ্ধাচার কৌশল এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি: বাংলাদেশ প্রেক্ষিত” (National Integrity Strategy-NIS and Annual Performance Agreement-APA: Bangladesh Perspective) দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে উক্ত কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় রিসোর্স পারসন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউজিসি’র মাননীয় সদস্য অধ্যাপক ড. মো. আবু তাহের।

বিজ্ঞাপন

এতে বিশেষ অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের (রেজিস্ট্রার অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন এপিএ কমিটির বিশ্ববিদ্যালয় ফোকাল পয়েন্ট ও সহকারী রেজিস্ট্রার জনাব এস.এম. মোখতারুল মোস্তফা টিপু। উক্ত কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও অফিসের শিক্ষকমণ্ডলী এবং কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।#প্রস বিজ্ঞপ্তি।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today