বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:১২ অপরাহ্ন

চুয়েট কুয়েট ও রুয়েটের সম্মিলিত ভর্তি পরীক্ষা শুরু ৬ আগস্ট

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২, ৫.১৬ পিএম
চুয়েট কুয়েট রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, ২৪ এপ্রিল থেকে আবেদন শুরু

ক্যাম্পাস টুডে ডেস্কঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) স্নাতক ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষার অংশ হিসেবে রুয়েট কেন্দ্রে আগামী ৬ আগস্ট থেকে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বুধবার (৩ আগস্ট) রুয়েটে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। ভর্তি পরীক্ষায় রুয়েট কেন্দ্রে সর্বমোট ৯ হাজার ৪৯৫ জন ভর্তিচ্ছু অংশ নেবেন।

বিজ্ঞাপন

সম্মেলনে উপস্থিত তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন প্রফেসর ড. নজরুল ইসলাম মণ্ডল বলেন, ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পরীক্ষাকে কেন্দ্র করে যে কোনো ধরনের জালিয়াতি রোধে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। উল্লেখ্য, এবারে দুটি গ্রুপের (ক ও খ) অধীনে ১৪টি বিভাগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘ক’ গ্রুপে (ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ) মোট ৮ হাজার ৮৭৩ জন এবং ‘খ’ গ্রুপের (ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ এবং স্থাপত্য বিভাগ) অধীনে সকাল ১০টা থেকে দুপুর ১টা ৪৫ মিনিট পর্যন্ত ৬২২ জন ভর্তিচ্ছু অংশ নেবেন।

বিজ্ঞাপন

পরীক্ষায় অংশ নিতে পরীক্ষার্থীকে উচ্চ মাধ্যমিকের মূল রেজিস্ট্রেশন কার্ড ও ডাউনলোড করা সমন্বিত ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের মূল কপি অবশ্যই সঙ্গে আনতে হবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today