শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

ছিনতাইকারীর হাতে আহত কুবি শিক্ষার্থী সুমন

  • আপডেট টাইম সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ১০.০৭ এএম

কুবি প্রতিনিধিঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী। আহত শিক্ষার্থীর নাম মোহাম্মদ সুমন।

ভুক্তভোগী সুমনের সাথে কথা বলে জানা যায়, ‘শুক্রবার জরুরী প্রয়োজনে আমি কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কুমিল্লার পদুয়ারবাজার থেকে একটি মাইক্রোবাসে উঠি। মাইক্রোবাসটি কোটবাড়ি বিশ্বরোড অতিক্রম করে আবার চট্টগ্রাম অভিমুখী চলতে শুরু করলেই গাড়িতে থাকা যাত্রীবেশী পাঁচজন লোক আমার হাত-পা বেঁধে নির্যাতন করে বলে আমি যেন বাড়িতে ফোন করে ১ লাখ টাকা দিতে বলি।’

বিজ্ঞাপন

সুমন আরও বলেন, ‘নির্যাতনের একপর্যায়ে আমার সাথে থাকা মোবাইল ফোন নিয়ে যায় তারা। আর আমার মানিব্যাগে ১০ হাজার টাকা নিয়ে নেয়। পরে আমার দু’চোখে মরিচগুঁড়া দিয়ে পদুয়ার বাজারে নূরজাহান রেস্টুরেন্টের পাশে ফেলে রেখে যায়।

এ ঘটনার পর সুমন চোখে পানি দিয়ে একটি অটোতে করে বাসায় চলে যান। বাসায় গিয়ে ৯৯৯ নাম্বারে কল করে সদর দক্ষিণ উপজেলা পুলিশের কাছে অভিযোগ করেন। বর্তমানে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চোখের চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন

এবিষয়ে জানতে কুমিল্লা সদর দক্ষিণ থানায় যোগাযোগ করা হলে ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধূরী বলেন, বিষয়টি যেহেতু আমাদের থানার মধ্যে। লিখিত অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল, দক্ষিণ) প্রশান্ত পাল বলেন, থানায় অভিযোগ দায়ের করতে বলেন। আমি অফিসার ইনচার্জের সাথে কথা বলে ব্যবস্থা নিবো।

বিজ্ঞাপন

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ভুক্তভোগী শিক্ষার্থী লিখিত অভিযোগ দিলে আমরা পুলিশ প্রশাসন কে বলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করব।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today