শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:০৮ অপরাহ্ন

জবির একমাত্র ছাত্রী হলের সিটের আবেদন শুরু আজ

  • আপডেট টাইম শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৭.২১ পিএম

 

জবি প্রতিনিধি: আজ (১ অক্টোবর) থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র আবাসিক ছাত্রী হল “বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল” এর সিটের জন্য আবেদন শুরু হয়েছে,আবেদন করতে হবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে অনলাইনে।

২৯শে সেপ্টেম্বর জবি ওয়েবসাইটে প্রকাশিত হলের প্রভোস্ট অধ্যাপক ড.শামীমা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়,
এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ‘বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল’ এ আবাসিক ছাত্রী হওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের নিকট থেকে আগামী ১/১০/২০২১ তারিখ হতে ১৫/১০/২০২১ তারিখ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন আহ্বান করা যাচ্ছে।

বিজ্ঞাপন

আবেদন লিংক :(/http://student.erp.jnu.ac.bd/jnuis/student/)

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে স্টুডেন্ট লগইন অপশন থেকে লগইন করে সঠিক তথ্য দিয়ে অনলাইন ফরমটি পূরণ করে সাবমিট করতে পারবে। ১ম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফল এবং আগের বর্ষের শিক্ষার্থীদের একাডেমিক পারফরম্যান্স দেখে সিট বরাদ্দ দেওয়া হবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, হল নির্মাণের প্রথম দফায় মেয়াদ ছিল ২০১১ সালের জানুয়ারি থেকে ২০১৩ সালের জুন পর্যন্ত। পরে বেশ কয়েক দফা বাড়ানোর পর চলতি বছর নির্মাণকাজ সম্পন্ন হয়েছে। গত ৬ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ৮৫তম সিন্ডিকেটে হলের নীতিমালাও পাস হয়। ১৩ তলা বিশিষ্ট হলে ১৫৬টি কক্ষে মোট ৬২৪ জন ছাত্রীকে সিট বরাদ্দ দেয়া হবে।

Advertisements

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today