বুধবার, ১৬ জুন ২০২১, ১০:৫২ অপরাহ্ন

জাককানইবি শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি নজরুল, সম্পাদক হাবীব

  • আপডেট টাইম বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০, ১০.০৫ পিএম

ফজলুল হক পাভেল, জাককানইবি প্রতিনিধি


জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) শিক্ষক সমিতি নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সব আসনেই আওয়ামীপন্থী পদপ্রার্থী শিক্ষকরা বিজয়ী হয়েছেন।

আজ বুধবার সকাল ১১টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৩টায়। অনুষ্ঠিত নির্বাচনে মোট উপস্থিত ভোটার সংখ্যা ১৭২জন। পরে ভোট গণনা শেষে সন্ধ্যা ৬টায় প্রশাসনিক ভবনের নিচে নির্বাচন কমিশনার অধ্যাপক ড. বিজয় ভূষণ দাস নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

এ নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হোন মোঃ নজরুল ইসলাম তার প্রাপ্ত ভোট সংখ্যা ১০৪। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রফিকুল আমিন ৪২ ভোট পেয়েছেন।

এদিকে সাধারণ সম্পাদক পদে ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহজাদা আহসান হাবীব এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কল্যাণাংশু নাহা ৫৫ ভোট পেয়েছেন।

নীলা সাহা সাংগঠনিক সম্পাদক পদে ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী মাহমুদুল হাসানের প্রাপ্ত ৬২ ভোট।

এছাড়াও এদিন অনুষ্ঠিত শিক্ষক সমিতির নির্বাচনে অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি পদে ১০৮ ভোট পেয়ে ড.তুষার কান্তি সাহা, ৯০ ভোট পেয়ে শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. সেলিম আল মামুন, ১০৮ ভোট পেয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিজয় চন্দ্র দাস এবং সদস্য পদে নির্বাচিত হয়েছেন-রিয়াদ হাসান(১৪৫), আল জাবির(১৩০),মোঃ রিয়াজুল ইসলাম(১২৭), বিজয় কর্মকার(১১৪),ড. মোঃ সুজন আলী(১১২), তানিয়া আফরিন তন্বী(১০২)।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেছেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আসিফ ইকবাল আরিফ, কোষাধ্যক্ষ পদে প্রহল্লাদ চন্দ্র দাস ও দপ্তর ও প্রচার সম্পাদক পদে মোঃ মাজহারুল হোসেন তোকদার।

উল্লেখ্য, এবারের শিক্ষক সমিতি নির্বাচনে বিএনপিপন্থী (সাদা দল) অংশ নেয় নি। ত

এদিন অনুষ্ঠিত নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে নির্বাচিত কমিটি বিশ্ববিদ্যালয়ের।উপাচার্যের সাথে সাক্ষাৎ করেন।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today