বুধবার, ১৬ জুন ২০২১, ১১:০১ অপরাহ্ন

জাতীয় দলের বান্টুদা আর পটুদা,শুনে অবাক হচ্ছেন ?

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০, ১১.৫৫ এএম

খেলাধুলা টুডে : ধরুন আপনার সামনে বলা হলো বান্টুদা, আর পটুদা এদের চেনেন আপনি, জবাবে বলবেন না, জাতীয় দলের ইতিহাসে তো এমন নাম শুনি নাই, তবে এবার এই উদ্ভট নামের ব্যখ্যা দিলেন এবার মাশরাফি আর তামিমের লাইভ ইনস্টাগ্রামে সতীর্থদের সাথে খুনসুটির কথা প্রকাশ করলেন।

গত সোমবার রাতে মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবালের লাইভ সেশনে। হুট করেই ‘বান্টুদা’, ‘পটুদা’ বলতে শুরু করেন মাশরাফি। যে কারও কাছে অবাক ঠেকারই কথা এ দুই নাম। কেননা জাতীয় দলে তো এমন নামের খেলোয়াড় কখনও খেলেনি। তাহলে এরা কারা?

সেই প্রশ্নের উত্তরও দিয়েছেন মাশরাফি নিজেই। জানিয়েছেন বান্টুদা, পটুদা অন্য কেউ নন; জাতীয় দলের দুই পরিচিত মুখ মুশফিকুর রহীম এবং ইমরুল কায়েস। তামিমের সঙ্গে লাইভ আড্ডায় দুষ্টামি-ফাজলামির মাঝে মুশফিককে বান্টুদা এবং ইমরুলকে পটুদা নামে ডাকেন মাশরাফি।

লাইভের একদম শেষপর্যায়ে গিয়ে তামিমকে উদ্দেশ্য করে মাশরাফি বলেন, ‘তুই যে পোংটার পোংটা! দলের সবাইকে নাড়া দেস তুই। বান্টুদা মুশফিক বান্টুদারে তুই নাড়াস, সাকিব তোর বন্ধু, অত বেশি নাড়ানাড়ি হয় না। আর যারা আছে…পটুদারে তো তোর যা মন চায়, মানে ইমরুল।’

তামিম ও খুনসুটি করে যোগ করেন, ‘হ্যাঁ! ইমরুলকে আমি সবচেয়ে বেশি জ্বালাইছি ভাই।’ মাশরাফি বলতে থাকেন, ‘হ্যাঁ আমিও তাই বলতেছি।

শেষে মাশরাফি বলেন তুই তাসকিন, সৌম্য, রুবেল…রুবেলের তো ইতিহাস তোর কাছে পুরা বই আকারে আছে।’

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today