সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

জাতীয় ফুটবল দলে ডাক পেলেন ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

  • আপডেট টাইম বুধবার, ১০ মার্চ, ২০২১, ৫.৫৮ পিএম

ইবি প্রতিনিধি: জাতীয় ফুটবল দলে ডাক পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মেহেদি হাসান রয়েল।

রয়েল বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

নেপালে অনুষ্ঠেয় তিন দেশীয় টুর্নামেন্টের জন্য গতকাল বাংলাদেশের ২৪ সদস্যের দল ঘোষণা করা হয়। এতে নতুন মুখ হিসেবে রয়েল জায়গা করে নিয়েছেন।

মেহেদী হাসান রয়েল ক্লাব পর্যায়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের হয়ে ফরোয়ার্ড পজিশনে খেলে থাকেন। এর আগে বিজেএমসিসহ ২০১৬ সালে জাতীয় অনুর্দ্ধ ১৯ দলে খেলেছেন।

বিজ্ঞাপন

জাতীয় দলে ডাক পেয়ে মেহেদি হাসান রয়েল বলেন, ‘ প্রত্যেক খেলোড়ায়ের স্বপ্ন থাকে লাল সবুজের জার্সি গায়ে জড়িয়ে খেলার। সেই স্বপ্নের শুরু হতে যাচ্ছে। দেশের হয়ে মাঠে খেলার সুযোগ পেলে সব্বোর্চ দিয়ে খেলার চেষ্টা করবো। একইসাথে জাতীয় দলে স্থায়ী হওয়ার স্বপ্ন আছে।’

জাতীয় দলে ডাক পাওয়ার খবরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্রিড়া বিভাগ, শিক্ষক-শিক্ষার্থী, সহপাঠীরা রয়েলের জন্য শুভকামনা ও আনন্দ প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২৩ থেকে ২৯ মার্চ কাঠমান্ডুতে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। কাঠমান্ডুর টুর্নামেন্টে স্বাগতিক নেপাল ও বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে অন্য দলটি কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দল।

টুর্নামেন্ট সামনে রেখে ১৩ মার্চ করোনা পরীক্ষা করিয়ে পরের দিন থেকেই অনুশীলন শুরু করবে বাংলাদেশ। দল নেপাল যাওয়ার কথা ১৮ অথবা ২০ মার্চ। টুর্নামেন্টে খেলা হবে লিগ পদ্ধতিতে। বেশি পয়েন্ট পাওয়া দুই দল খেলবে ফাইনাল।

বিজ্ঞাপন
Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today