শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন কোষাধ্যক্ষ আবদুস সালাম

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ১০.২১ এএম
জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন কোষাধ্যক্ষ আবদুস সালাম

ক্যাম্পাস টুডে ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন কোষাধ্যক্ষ নিয়োগ পেয়েছেন অধ্যাপক আবদুস সালাম হাওলাদার। বৃহস্পতিবার (২৯ জুলাই) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে তাকে কোষাধ্যক্ষ নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে জাতীয় বিশ্ববিদ্যালয় আইন, ১৯৯২-এর ১৪ (১) ধারা অনুযায়ী অধ্যাপক আবদুস সালাম হাওলাদারকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

আবদুস সালাম হাওলাদার দীর্ঘ ৩১ বছর ধরে শিক্ষকতা করেছেন। কর্মজীবনে তিনি শিক্ষা প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডর সচিব ছিলেন। ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ ও টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবেও দায়িত্ব পালন করেছে আবদুস সালাম।

তিনি বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজ, তৎকালী জগন্নাথ কলেজসহ বিভিন্ন কলেজে শিক্ষকতা করেছেন। আবদুস সালাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট, সিন্ডিকেট ও অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে, নবনিযুক্ত কোষাধ্যক্ষ বৃহস্পতিবার (৩০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডির নগর কার্যালয়ে যোগদান করেন। এসময় জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান নতুন কোষাধ্যক্ষকে স্বাগত ও অভিনন্দন জানান।

#জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন কোষাধ্যক্ষ আবদুস সালাম

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today