শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:০৬ অপরাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আনোয়ার খসরু পারভেজ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৮.৪৪ পিএম

নিজস্ব প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম মৃত্যুবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) সাবেক ট্রেজারার ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মোঃ আনোয়ার খসরু পারভেজ।

আজ (১৬ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। পুষ্পস্তবক অর্পন শেষে তিনি জাতির জনকের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন এবং শোকবইয়ে সাক্ষর করেন।

বিজ্ঞাপন

এসময় তার সাথে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি ) বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান জনাব শাহাবুদ্দিন শিহাব,বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক জনাব ইমদাদুল হক সোহাগ, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান জনাব শেখ রাজীব হোসেন,টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামিলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব পারভেজ রুমি,পাটগাতি ইউনিয়নের চেয়ারম্যান ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি জনাব শেখ শুকুর আহমেদ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুস সামাদ বিশ্বাস সহ স্থানীয় আওয়ামিলীগের নেতৃবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে ড. আনোয়ার খসরু পারভেজ বলেন, “বাংলাদেশের অপর নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতা বিরোধী শক্তি যখন এই মহান নেতাকে হত্যাকাণ্ডের মাধ্যমে দেশকে পাকিস্তানি আদর্শে মুক্তিযুদ্ধের চেতনার উল্টো রথে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তখন এই দিকভ্রান্ত জাতিকে মুক্তিযুদ্ধের চেতনায় ফিরিয়ে আনতে শক্তহাতে হাল ধরেন বঙ্গবন্ধু কন্যা ।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা তার দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আমাদের প্রত্যেকের উচিত আগস্টের শোক কে শক্তিতে রুপান্তরিত করে স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র নসাৎ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে যার যার অবস্থান থেকে দেশরত্ন শেখ হাসিনাকে সহযোগিতা করা”।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today