বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল রাতে

  • আপডেট টাইম সোমবার, ১ আগস্ট, ২০২২, ৩.১৭ পিএম
প্রাতিষ্ঠানিক ই-মেইল পাচ্ছেন জাবি শিক্ষার্থীরা

জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ‘সি’ ইউনিটভুক্ত কলা ও মানবিক অনুষদ এবং বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি অনুষদের ভর্তি পরীক্ষার ফল আজ সোমবার (১ আগস্ট) রাতে প্রকাশিত হতে পারে।

এদিন দুপুরে অনুষদের ডিন অধ্যাপক মোজ্জামেল হক পুরাতন কলা ও মানবিক অনুষদের ডিন কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তিনি জানান, ‘গতকাল  রবিবার (৩১ জুলাই) রাতেই ফল প্রকাশ প্রক্রিয়ার কাজ প্রায় শেষের দিকে ছিল। পরে রাত গভীর হওয়ায় তা অসমাপ্ত রাখা হয়। আশা করছি, আজ সব প্রক্রিয়া সম্পন্ন করে ফল প্রকাশ করা সম্ভব হবে।’

শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার নির্ধারিত ওয়েবসাইটে (juniv-admission.org) লগ-ইন করে জাবির ‘সি’ ইউনিটের ফল দেখতে পারবেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও ভর্তি পরীক্ষার ফল জানা যাবে। এদিকে জাবির বিভিন্ন ইউনিটের নোটিশ বোর্ডেও এই ফল প্রকাশ করা হবে এবং উত্তীর্ণ শিক্ষার্থীদের ওয়েবসাইটে সংরক্ষিত মোবাইল নাম্বারে এসএমএস’র মাধ্যমে ফল জানিয়ে দেওয়া হবে।

বিজ্ঞাপন

এদিকে রোববার (৩১ জুলাই) অনুষ্ঠিত জাবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৪৬৬টি আসনের বিপরীতে ৫৩ হাজার ৪৩০ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী আবেদন করেন।

তবে ডিন অফিস সূত্রে জানা গেছে, ৮৫ শতাংশ আবেদনকারী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। এদিকে সোমবার (১ আগস্ট) জাবির ‘বি’ ইউনিটের অধীনে সমাজবিজ্ঞান অনুষদ ও আইন অনুষদের ভর্তি পরীক্ষা চলছে।

বিজ্ঞাপন

অন্যদিকে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৬ শিফটে অনুষ্ঠিত হবে। এর মধ্যে মঙ্গলবার (২ আগস্ট) পাঁচ শিফট এবং ৩ আগস্ট এক শিফটে পরীক্ষা হবে এছাড়া ৩ আগস্ট (বুধবার) পাঁচ শিফটে ‘ডি’ ইউনিটের এবং ৪ আগস্ট (বৃহস্পতিবার) তিন শিফটে একই ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা বৃহস্পতিবার দুই শিফটে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today