বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

টাকার অভাবে জীবন সংকটে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খায়রুলের

  • আপডেট টাইম শনিবার, ২৮ মার্চ, ২০২০, ৭.০৭ পিএম

বশেমুরবিপ্রবি প্রতিনিধি


কুমিল্লায় গত ২৩ মার্চ সড়ক দুর্ঘটনায় পা এবং মাথায় মারাত্মকভাবে আঘাত পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খায়রুল ইসলাম।

বাবা-মা হারানো খায়রুল বর্তমানে মহাখালী ইউনিভার্সাল হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউতে) লাইফ সাপোর্টে রয়েছে। দৈনন্দিন তার চিকিৎসা বাবদ খরচ হচ্ছে প্রায় ৫০ হাজার টাকা।

কান্নাজড়িত কন্ঠে খায়রুল ইসলামের ফুফু হাসনা আক্তার বলেন, “ছোটো বেলায় বাবাকে হারানোর পর খায়রুলের মা, খায়রুলের সাথে সম্পর্ক রাখেনি। আমরাই তাকে (খায়রুলকে) বাবা-মায়ের স্নেহ দিয়ে বড় করেছি। কিন্তু আমরা আর্থিকভাবে স্বচ্ছল নই। সড়ক দুর্ঘটনায় পা এবং মাথায় মারাত্মকভাবে আঘাত পায় খায়রুল। ডাক্তাররা বলছেন তাকে সুস্থ করে তুলতে হলে আইসিইউতেই রাখত হবে। কিন্তু আইসিউতে রাখাতে অনেক টাকার প্রয়োজন। এই ব্যয়ভার আমাদের সামর্থ্যের বাইরে। আমরা খায়রুলকে বাঁচাতে চাই তবে অর্থের অভাব আমাদের হারিয়ে দিচ্ছে। তাই আমাদের অনুরোধ সকলে যেনো এই দুঃসময়ে খায়রুলের পাশে দাড়ায়।”

সহযোগিতার আশ্বাস দিয়ে বিশ্ববিদ্যালয়ের চলতি উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহজাহান বলেন, “করোনা ভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয়ের সকল প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকায় আমাদের পক্ষে সহযোগিতা করা সম্ভব হচ্ছে না। তবে বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম শুরু হলে আমরা তাকে সহযোগিতা করবো।”

এদিকে গুরুতর আহত খায়রুলের কয়েকজন সহপাঠী সম্মিলিতভাবে তার চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের চেষ্টা করছে। খায়রুলের ফুফু হাসনা আক্তার জানিয়েছেন ইতোমধ্যে তারা ২০ হাজার টাকা সংগ্রহ করে তার চিকিৎসার জন্য প্রদান করেছেন।



সহযোগিতা প্রদানের জন্য যোগাযোগ


আবিদ হাসান (বিকাশ): ০১৯৭৬৬৭২৫১১
হাসান (রকেট): ০১৯১৮৬১৭৭৬৭২
ইমন (নগদ): ০১৭৮৪৪৮৪৮৫৪



 

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today