মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:২৬ অপরাহ্ন

টাকার অভাবে নিভে যাবে বিশ্ববিদ্যালয় ছাত্রী মীণাক্ষীর জীবন!

  • আপডেট টাইম সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ১১.১১ পিএম
টাকার অভাবে নিভে যাবে বিশ্ববিদ্যালয় ছাত্রী মীণাক্ষীর জীবন!

সুপর্না রহমান, গবি প্রতিনিধি


সাভারের গণ বিশ্ববিদ্যায়ের (গবি) অনুজীব বিজ্ঞান বিভাগের ৩৭তম ব্যাচের ছাত্রী মীনাক্ষী চাকমা দীর্ঘ দিন ধরে পিত্তথলিতে পাথর ও কিডনি জটিলতায় ভুগছেন। তার অস্ত্রোপচার করাতে প্রয়োজন চার লক্ষ টাকা।

সোমবার (২৩ নভেম্বর) সাংবাদিকদের এসব তথ্য জানায় তার পরিবার। অর্থ জোগাড়ে বিপাকে মীণাক্ষীর পরিবার।

বিজ্ঞাপন

মীণাক্ষী চাকমা’র জ্যেষ্ঠ ভ্রাতা সুদীপ চাকমা বলেন, বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা নিশ্চিত করেছেন মীণাক্ষীর কিডনিতে দুইটি ও পিত্তথলিতে একটি, মোট তিনটি পাথর রয়েছে। খুব দ্রুত যদি অপারেশন না করা হয় তাহলে কিডনি নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।

সুদীপ চাকমা বলেন, চিকিৎসক আগামী ৩০ নভেম্বরের মধ্যে মীণাক্ষী’কে হাসপাতালে অপারেশনের জন্য ভর্তি এবং ৩ ডিসেম্বরের মধ্যে অপারেশন সম্পন্ন করার পরামর্শ দেন।

বিজ্ঞাপন

জানা যায়, ৪ লক্ষ টাকার মধ্যে তার পরিবার ১ লক্ষ ৫০ হাজার টাকা জোগাড় করতে সক্ষম হয়েছে। তার চিকিৎসার সম্পূর্ণ খরচ পরিবার-পরিজনের পক্ষে বহন করা কষ্টকর হয়ে দাড়িয়েছে। মীণাক্ষীকে বাঁচাতে আর্থিকভাবে সহযোগিতা করে মানবিকতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ করেছেন মীণাক্ষীর বন্ধু-স্বজন।

মীণাক্ষীকে সহযোগিতায়: সুদীপ চাকমা 01675911545 (বিকাশ- পার্সোনাল); 01721638738 (নগদ, বিকাশ-পার্সোনাল); 01682937903 (রকেট একাউন্ট) এছাড়া ব্যাংকের মাধ্যমেও সহযোগিতার জন্যে: মুশফিকুর রহমান ( অ্যাকাউন্ট নম্বর:2701050001869), ডাচ বাংলা ব্যাংক।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today