মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

টিকিট না পেয়ে ট্রেন বন্ধ করল রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুরা

  • আপডেট টাইম বুধবার, ২০ জুলাই, ২০২২, ১১.৩০ এএম
টিকিট না পেয়ে ট্রেন বন্ধ করল রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুরা

ক্যাম্পাস টুডে ডেস্কঃ ৪ মিনিটে সব টিকিট শেষ অভিযোগ করে ট্রেনের টিকিট না পাওয়ায় রেল স্টেশনে অবস্থান নিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। এক্ষেত্রে ওই শিডিউলে অতিরিক্ত ট্রেন সংযুক্ত করার দাবি জানিয়েছেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

বুধবার (২০ জুলাই) সকাল থেকে রাজধানীর বিমানবন্দর রেল স্টেশনে এক দফা দাবিতে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা।

বিজ্ঞাপন

জানা গেছে, আগামী সোমবার (২৫ জুলাই) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে ঢাকা থেকে প্রায় ১০ হাজারের বেশি ভর্তিচ্ছু শিক্ষার্থী অংশ নেবেন। এজন্য বুধবার সকালে অগ্রিম টিকিট কাটতে রেল স্টেশনে পাড়ি জমান পাঁচ শতাধিক শিক্ষার্থী। তবে মুহূর্তেই ট্রেনের টিকিট শেষ হয়ে যাওয়ায় ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিপাকে পড়েন।

রাবি ভর্তিচ্ছু শিক্ষার্থীরা গণমাধ্যমকে জানান, ২০২১-২২ ভর্তিচ্ছুরা তাদের আগামী ২৫ তারিখ অর্থাৎ বিজ্ঞান শাখার যারা আছেন তাদের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৫ জুলাই পরীক্ষা, তারা ২৪ জুলাইয়ের টিকিট অনলাইনে ক্রয় করতে চেয়েছিল। কিন্তু মাত্র ৪ মিনিটে সব টিকিট নাকি শেষ হয়ে গেছে। শিক্ষার্থীরা এটা দেখে খুবই হতবাক!

বিজ্ঞাপন

এসময় তারা আরো জানান, শিক্ষার্থীরা মাত্র চারটি টিকিট ক্রয় করতে পারছে। বাকিগুলো উধাও। টিকিট নিশ্চিত না হওয়ায় আমরা নিশ্চিত না ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারবো কিনা। তাই আমরা অবস্থান নিয়েছি। আমাদের দাবি একমাত্র দাবি টিকিট নিশ্চিত করা। টিকিট নিশ্চিত না হলে শিক্ষার্থীদের জন্য নতুন করে একটি ট্রেন চালু করতে হবে। এই দাবি আদায় না হওয়া পর্যন্ত এখান থেকে কোনো শিক্ষার্থী নড়বে না।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today