বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

ডা: মো. মঈন উদ্দিনকে বীরযোদ্ধা আখ্যায়িত করে মাশরাফির স্যালুট

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০, ১২.৪৫ পিএম

খেলাধুলা টুডে 

করোনাভাইরাস কোভিড-১৯   এ আক্রান্ত হয়ে  দেশের প্রথম শহিদ ডাঃ মোঃ মঈন উদ্দিন গতকাল কুর্মিটোলা মেডিকেলেে মৃৃত্যুবরণ করেন।  তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী, রাস্ট্রপতিসহ পুরো জাতি ।  বাদ যায়নি দেশের ক্রিয়াঙ্গনও।

আর মাশরাফি তার ব্যাক্তিগত ফেসবুকে  ডাঃমোঃ মঈন উদ্দিনকে বীরযোদ্ধা আখ্যায়িত করে মাশরাফিকে স্যালুট জানান এবং তার একটি ছবি ও পোস্ট করেন।

দ্য ক্যাম্পাস টুডে পাঠকের সুবিধার্থে পোস্টটি তুলে ধরা হলো,

সবাইকে  শোকে ভাসিয়ে চলে গেলেন এক মহৎ প্রাণ ডাক্তার! করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক মানবিক ডাঃ মোঃ মঈন উদ্দিন চলে গেলেন না ফেরার দেশে! তিনি ছিলেন করোনাভাইরাস প্রতিরোধে ফ্রন্ট লাইনের যোদ্ধা। তাঁর এই মৃত্যু হৃদয় বিদীর্ণ করার মত।

বিশ্বব্যাপী করোনাভাইরাসের ছোবলে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও আক্রান্ত। দেশের এই মহাক্রান্তিকালে ডা. মঈন উদ্দিন ছিলেন দেশের মানুষের জন্য আত্মোৎসর্গীকৃত। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত একজন মানবসেবী হিসেবে মানুষের সেবা করে গেছেন তিনি। নিজের জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে মানুষকে তিনি চিকিৎসাসেবা দিয়ে গেছেন।

মানুষের প্রতি, দেশের প্রতি তার এই আত্মত্যাগ শব্দ-বাক্যে প্রকাশের মত নয়। মানবতার জয়গান গাওয়া ক্রান্তিকালের এই যোদ্ধাকে নিশ্চয় গোটা জাতি আজীবন পরম শ্রদ্ধায় স্মরণ করবে।

আমি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। সবশেষে আমি এই বীরযোদ্ধাকে জানাচ্ছি- “স্যালুট”।

দে

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today