বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

ডাকসুতে হামলায় গুরুতর ‘আহত’ ফারাবি লাইফ সাপোর্টে

  • আপডেট টাইম রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯, ৭.৩১ পিএম

ঢাবি টুডেঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ সহযোগীদের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের হামলার ঘটনায় আহত তুহিন ফারাবিকে (২৫) লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।রবিবার সন্ধ্যায় ৬টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

জানা গেছে, ফারাবি একটি বেসরকারি বিশ্বাবিদ্যালয়ের শিক্ষার্থী। তার বাড়ি নোয়াখালী সোনাইমুড়ি উপজেলায়।

বিজ্ঞাপন

দায়িত্বরত চিকিৎসক মাহবুব মোর্শেদ জানান, ফারাবির প্রচুর খিঁচুনি হচ্ছে। এটি আঘাতের কারণেও হতে পারে, আবার আগে থেকে খিঁচুনি রোগ থাকার কারণেও হতে পারে। তার মাথার ২টি সিটিস্ক্যান করানো হয়েছে। তাতে কোনো সমস্যা পাওয়া যায়নি। তবে তার রোগের আতিহাস জানতে হবে। আগে থেকেই খিঁচুনি রোগ ছিল কিনা তা জানতে তার পরিবারের সঙ্গে যোগযোগ করা হচ্ছে।

রবিবার বেলা ১টার দিকে ডাকসু ভবনে এ হামলা হয়। মারধরের পর আহতদের ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানান, আহতদের সবাই শঙ্কামুক্ত হলেও সাবধানতার কারণে নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) লাইফ সাপোর্টে নেয়া হয়েছে তুহিন ফারাবিকে।

বিজ্ঞাপন

গুরুতর আহতদের ব্যাপারে ঢামেক পরিচালক বলেন, আহতদের এক্স-রে, সিটিস্ক্যান করানো হয়েছে। তাদের অবস্থা গুরুতর নয়। তবে তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তবে ঢাকা মেডিকেল কালেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন বিকেলে সাংবাদিকদের জানান আহতরা সবাই শঙ্কামুক্ত।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version