মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:২১ অপরাহ্ন

‘ডা. মুরাদকে পাবনা পাঠানো উচিত’

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ১২.২৩ এএম
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান

ক্যাম্পাস টুডে ডেস্কঃ সাম্প্রতিক আলোচিত বক্তব্যকে কুরুচিপূর্ণ আখ্যা দিয়ে অবিলম্বে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের পদত্যাগ দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেছেন, আমাদের শালীন হওয়া দরকার। আমাদের মন্ত্রিত্বের লোভে অমানুষ হওয়া উচিত নয়।

সোমবার (৬ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ যুব অধিকার পরিষদের কাউন্সিল উপলক্ষে জাতি গঠনে যুবসমাজের ভূমিকা শীর্ষক আলোচনাসভায় তিনি এ দাবি করেন।

বিজ্ঞাপন

ড. জাফরুল্লাহ বলেন, একজন মন্ত্রীর এতটা নোংরা ভাষায় কথা বলা সামগ্রিক রাজনীতির জন্য লজ্জাজনক। কেউ যদি তার স্ত্রী, বোন বা সন্তানকে নিয়ে এমন মন্তব্য করেন তাহলে তার কেমন লাগবে।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ফোন বন্ধ

বিজ্ঞাপন

তথ্য প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ, মাহি বললেন আলহামদুলিল্লাহ

তিনি বলেন, ডা. মুরাদের মাথায় ক্যান্সার ঢুকে পড়েছে। তার জায়গা হওয়া উচিত পাবনার পাগলা গারদে। প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, অবিলম্বে যদি ডা. মুরাদকে বরখাস্ত করা না হয় তাহলে সবাই বুঝবে আওয়ামী লীগ এসব নোংরা মানসিকতার লোকদেরকেই মন্ত্রী বানায়।

বিজ্ঞাপন

স্বাস্থ্যমন্ত্রীর সমালোচনা করে জাফরুল্লাহ বলেন, স্বাস্থ্যমন্ত্রী বলেছেন- তাদের ১২ কোটি ডলার ভ্যাকসিন কিনতে খরচ হয়েছে। কিন্তু আমরা (গণস্বাস্থ্য কেন্দ্র) অর্ধেক দামে ভ্যাকসিন দিতে চেয়েছিলাম, তারা (সরকার) নেয়নি। এটার কি বিচার হবে না? এই বিচার স্বাস্থ্যমন্ত্রীর হবে, প্রধানমন্ত্রীর হবে।

যুব অধিকার পরিষদের নির্বাচন প্রস্তুতি কমিটির সমন্বয়ক মুহাম্মদ আতাউল্লাহর সভাপতিত্বে আলোচনাসভায় আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আনোয়ারুল্লাহ চৌধুরী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণ অধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক রাশেদ খান ও ফারুক হাসান, প্রবাসী অধিকার পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার পোদ্দার, ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা প্রমুখ।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version