শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

ঢাকা জেলা এসোসিয়েশনের সভাপতি সাবিত সাধারণ সম্পাদক তোহান

  • আপডেট টাইম রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ৮.৩১ পিএম
ঢাকা জেলা এসোসিয়েশন সভাপতি সাবিত সাধারণ সম্পাদক তোহান

বশেমুরবিপ্রবি প্রতিনিধি : ঢাকা জেলা হতে আগত গোপালগঞ্জের বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাকা জেলা ছাত্র সংগঠন ’ এর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী সাবিত তালুকদার ও সাধারণ সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তোহান মনোনীত হয়েছে।

বিজ্ঞাপন

গত শনিবার (১৪ নভেম্বর ) রাতে সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায় , বুধবার বিকালে এক বিশেষ সভায় সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি হারুন অর রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী সালমান রহমানের সঞ্চালনায় আয়োজিত এক সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

এসময় উপদেষ্টা মণ্ডলীর সদস্য হিসাবে বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড.মোহাম্মদ আসলাম উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ বশেমুরবিপ্রবি : অনিয়মিত ডাক্তার, শিক্ষার্থীদের সেবা না পাওয়ার অভিযোগ
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি প্রবীর সরকার নিশাত নাবিলা ও যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ নিলয়। এসময় পূর্নাঙ্গ কমিটি গঠন হয়নি, এজন্য নব গঠিত কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয় সভায়।

বিজ্ঞাপন

 

সংগঠনের সাধারণ সম্পাদক তোহান বলেন, সর্বপ্রথম আমাদের কাজ হচ্ছে কমিটি পূর্ণাঙ্গ করা। এছাড়া সার্বিকভাবে আমরা ঢাকা থেকে আগত সকল শিক্ষার্থীদের খোঁজ খবর নেয়া এবং তাদের সুবিধা অসুবিধা সমূহে পাশে থাকা।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today