শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৪২ অপরাহ্ন

ঢাবিতে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের পাশে চবি ছাত্রলীগ

  • আপডেট টাইম শনিবার, ২ অক্টোবর, ২০২১, ৭.১০ পিএম

 

চবি প্রতিনিধি :ঢাকা বিশ্ববিদ্যালয়ে(ঢাবি) ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের নানা ধরনের সেবা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(চবি) ছাত্রলীগের নেতাকর্মীরা। ভর্তি পরীক্ষার্থীদের সহায়তায় হেল্প ডেস্ক, জরুরি মেডিকেল সেবা, জয় বাংলা বাইক সার্ভিস, মাস্ক, কলম ও পানি সারবরাহ করেন তারা।

ভর্তি পরীক্ষার প্রথম দিন ও দ্বিতীয় দিন তাদের এই সেবা অব্যাহত ছিল। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পয়েন্টে ভাগ হয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ভর্তিচ্ছু ও তাদের অভিভাবকদের এসব সেবা দেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি  রেজাউল হক রুবেল বলেন, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যে কোনো প্রয়োজনে তৈরি ছিল ইমার্জেন্সি মেডিকেল টিম। সেখানে চট্টগ্রাম মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা ছিলেন। এছড়াও ছিলো প্রয়োজনীয় ওষুধ পত্র এবং জরুরি প্রয়োজনে প্রস্তুত ছিলো জয় বাংলা বাইক সার্ভিস। ভর্তি পরীক্ষার্থী এবং অবিভাবকদের মাঝে খাবার পানি, মাস্ক ও মুজিবীয় শুভেচ্ছা হিসাবে কলম বিতরণ করি।

 

আরও পড়ুন :ঢাবির ‘খ’ ইউনিটের পরীক্ষায় চবিতে উপস্থিত ৮৭ শতাংশ

বিজ্ঞাপন

সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু পরীক্ষার্থীরা আমাদের অতিথি। অতিথিদের যাতে কোনো ধরনের সমস্যা না হয় সেজন্য আমরা সজাগ আছি। আমাদের এই কার্যক্রম যত দিন ভর্তি পরীক্ষা চলবে ততদিন অব্যাহত থাকবে। আমরা সামাজিক মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগের নম্বর দিয়ে দিয়েছি যাতে যে কোনো পরীক্ষার্থীর যে কোন সমস্যায় আমরা পাশে দাঁড়াতে পারি।

এ সময় আরো উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুমন নাসির, সাবেক উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার, ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় রাজু মুন্সি, আবদুল্লাহ আল নাহিয়ান রাফি সহ দুই শতাধিক নেতাকর্মী।

বিজ্ঞাপন

 

Advertisements

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today