বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

ঢাবির বিএনসিসি সেনা শাখার নতুন সিইউও হলেন সোহান ও অনিশা

  • আপডেট টাইম বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ৪.০৮ পিএম
ঢাবির বিএনসিসি সেনা শাখার নতুন সিইউও হলেন সোহান ও অনিশা

শেখ শাকিল হোসেন: বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কন্টিনজেন্টের সেনা শাখার নতুন ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) নিযুক্ত হয়েছেন ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাহানুর রহমান সোহান ও টেলিভিশন, ফিল্ম ও ফটোগ্রাফি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মাহমুদা উম্মে অনিশা।

রাজধানীর উত্তরায় অবস্থিত বিএনসিসির হেডকোয়ার্টারে আলফা কোম্পানি, ঢাকা বিশ্ববিদ্যালয় কন্টিনজেন্টের নবনিযুক্ত এই দুই সিইউওকে আনুষ্ঠানিকভাবে Rank ব্যাজ পরিয়ে দেন রমনা রেজিমেন্ট কমান্ডার লে. কর্ণেল রাহাত নেওয়াজ, ১ বিএনসিসি ব্যটালিয়ন অ্যাডজুটেন্ট মেজর আব্দুস সামাদ, সংশ্লিষ্ট ইউনিটের সদ্য সাবেক সিইউও মুনতাসির মামুন মুন ও সীমা আক্তার। সিইউও সাহানুর রহমান সোহান ও সিইউও মাহমুদা উম্মে অনিশা সেনা শাখার যথাক্রমে ৯৭ ও ৯৮তম ক্যাডেট আন্ডার অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিজ্ঞাপন

সাহানুর রহমান সোহান তার বর্ণাঢ্য বিএনসিসির ক্যারিয়ারে ৪টি ক্যাম্প, কোম্পানি কোয়ার্টার মাস্টার সার্জেন্ট, ব্রাভো প্লাটুনের প্লাটুন ইনচার্জ, ড্রি প্রোগ্রাম এবং মাহমুদা উম্মে অনিশা কোয়ার্টার মাস্টার সার্জেন্ট, ফক্সট্রেট প্লাটুনের প্লাটুন ইনচার্জ, কালচারাল ইনচার্জসহ ইত্যাদি দায়িত্ব সফলতার সাথে পালন করেছেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today