রবিবার, ২৯ মে ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

ঢাবি ছাত্রীর ওপর হামলা, আটক ২

  • আপডেট টাইম রবিবার, ৫ জুলাই, ২০২০, ৪.৩৪ পিএম

ঢাবি প্রতিনিধি


অনলাইন ক্লাসের জন্য ল্যাপটপ কিনতে গিয়ে হামলা ও ছিনতাইয়ের শিকার হন তাসনিয়া জামান স্বর্ণা নামক ঢাকা বিশ্ববিদ্যালয়ের নত্যকলা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী এবং তার পরিবার।

শনিবার দুপুরে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা যায়, করোনা প্রাদুর্ভাবের কারণে বাড়িতে আসা ঢাবি শিক্ষার্থী তাসনিয়া জাহান স্বর্ণা তার মা ও ভাইসহ শনিবার দুপুরে অটোরিকশাযোগে মাগুরা শহরের দিকে যাচ্ছিলেন।

এসময় স্থানীয় মাদকসেবী তরিকুল ইসলাম লাইফের নেতৃত্বে তওহিদ, আকিদ ও ইরাদ মোল্লাসহ বেশ কয়েকজন মাদকাসক্ত যুবক রড় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে তাদের থেকে ল্যাপটপ ক্রয়ের উদ্দেশ্যে রাখা ৮০ হাজার টাকা, তিনটি মোবাইল ও গায়ে থাকা স্বর্ণালঙ্কার ছিনতাই করে নিয়ে যায়।স্বর্ণার ভাইকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

গতকাল শনিবার একজনকে আটক করা হয়েছে এবং আজকে একজনকে আটক করা হয়েছে। তবে এলাকাবাসী দ্বিতীয় ছিনতাইকারীকে ছেড়ে দেয়ার জন্য চাপ প্রয়োগ করছেন।

এদিকে স্বর্নার মোবাইল,ব্যাগ এখনো পুলিশের কাছে জিম্মি।ছিনতাইকৃত ৮০০০০ টাকার এখনো কোনো হদিস পাওয়া যায়নি।স্বর্না নিজে বাদী হয়ে মামলা করেছে মাগুরা থানায়।

বিজ্ঞাপন

স্বর্নার বাবা কিছুদিন আগে মারা যাওয়ায় স্বর্ণা এবং তার পরিবার কঠিন একটা সময় পার করছে।

এ হামলার ঘটনায় অপরাধীদের শাস্তি দিতে চায় স্বর্ণা এবং তার পরিবার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী ও সোচ্চার স্বর্না যেন ন্যায়বিচার পায়।

বিজ্ঞাপন

দ্য ক্যাম্পাস টুডেকে স্বর্ণা জানিয়েছেন, ‘সে খুব অসুস্থ। খুব ঝামেলার মাঝে দিয়ে যাচ্ছে।’
এমতাবস্থায় স্বর্না এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের সুনজর চাচ্ছে যাতে করে এ হামলার বিচার আরো ত্বরান্বিত হয়।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today