তরুণ লেখক ফোরাম কুবি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

তরুণ লেখক ফোরাম কুবি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ডেস্ক রিপোর্ট


বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম (বিটিসিএলএফ) কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার ২০২০-২১ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ৬ আগস্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২ সদ্যস্যের কমিটি ঘোষণা করা হয় এবং পরবর্তী ৭ কার্য দিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়। উক্ত নোটিশের পরিপ্রেক্ষিতে ১০ আগস্ট বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয়েছে।

১১ সদস্যের এই কমিটিতে সভাপতি হিসেবে তানভীর আহমেদ রাসেল ও সাধারণ সম্পাদক পদে সোহাগ মনি মনোনীত হয়েছেন।

এছাড়া বাকি সদস্যরা হলেন –
সহ সভাপতি- এমদাদুল হক সরকার, , যুগ্ম সাধারণ সম্পাদক- তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক- মো. ইকবাল হাসান, সহ সাংগঠনিক সম্পাদক- রাজেক হাসান, অর্থ সম্পাদক- আবু জাফর, দপ্তর সম্পাদক- জাহিদ হাসান, উপ দপ্তর সম্পাদক- ইসরাত জাহান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- হাবিবুর রহমান হাবিব, সাহিত্য ও প্রচার বিষয়ক সম্পাদক- ইমতিয়াজ হাসান রিফাতকে মনোনীত করা হয়।

প্রসঙ্গত , বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে। দেশের তরুণ লেখকদের সংগঠনটি ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *