তিতুমীরে ‘রাইজিং এইড ফাউন্ডেশনে’র নবযাত্রা

জিটিসি প্রতিনিধিঃ স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন রাইজিং এইড ফাউন্ডেশনের নবযাত্রা হল রাজধানীর সরকারি তিতুমীর কলেজে। সংগঠনটি কলেজে তাদের কার্যক্রম পরিচালনার জন্য একটি কমিটি করে দেয়। যেখানে রাইজিং এইড ফাউন্ডেশন তিতুমীর কলেজ শাখার সভাপতি হন সম্মানের শিক্ষার্থী এম.কে হাসান সবুজ ও সাধারণ সম্পাদক স্নাতক পড়ুয়া আব্দুল্লাহ আল জিয়াদ।

সোমবার সন্ধ্যায় এক বছর মেয়াদের এই কমিটি অনুমোদন দেন সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. আশরাফুল আলম ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।

৪৯ সদস্যের এই কমিটিতে সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পান তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক আল আমিন মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পান সাংবাদিক সমিতির সদস্য মাহমুদুল হাসান আবিদ।

সংগঠনের চেয়ারম্যান জানান, ‘মানবতার বাতিঘর’ মোটো ও সুস্থ সমাজ বিনির্মাণের স্বপ্ন নিয়ে যাত্রা শুরু রাইজিং এইড ফাউন্ডেশনের। বাংলাদেশ সরকারের অনুমোদিত সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক সংগঠন এটি। নৈতিকতার পরিবর্তনসহ সুশিক্ষাই পারে আদর্শ নাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে। এই বাস্তবতাকে সামনে নিয়ে একদল তরুণ উদীপ্ত সেচ্ছাসেবী নিয়ে ভবিষতে রাইজিং এইড ফাউন্ডেশন দেশের জন্য কল্যাণময় কাজে অবদান রাখতে পারবে বলে আমরা আত্মপ্রত্যয়ী।

এ বিষয়ে “রাইজিং এইড ফাউন্ডেশন” তিতুমীর কলেজ শাখার নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা রাইজিং এইড ফাউন্ডেশনের মাধ্যমে সকল সামাজিক অবক্ষয় নিয়ে কাজ করবো। মানুষের মাঝে মনুষ্যত্ব বিকাশে কাজ করবো। সুশিক্ষায় শিক্ষিত মানুষ গড়ার প্রত্যায় নিয়ে কাজ করবো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

Leave a Comment