মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:১৩ অপরাহ্ন

তিতুমীর কলেজ ছাত্রলীগ সর্বদা শিক্ষার্থীদের কল্যাণে পাশে থাকে: জয়

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ৮.০৮ পিএম

কলেজ প্রতিনিধিঃ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, আমরা জানি তিতুমীর কলেজ ছাত্রলীগ সর্বদা শিক্ষার্থীদের জন্য কাজ করে। তারা প্রত্যেক শিক্ষার্থীর পাশে থেকে তাদেরকে সহযোগিতা করে। শিক্ষাক্ষেত্রে তিতুমীর কলেজ ছাত্রলীগের কাজ প্রশংসনীয়।

সোমবার বিকেলে মহাখালী সরকারি তিতুমীর কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন ও নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে এক বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দরা শিক্ষকদের সঙ্গে সমন্বয় করে কাজ করে। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগ শিক্ষাঙ্গনে সবসময় সুষ্ঠু পরিবেশ বজায় রেখে কাজ করে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন আল নাহিয়ান খান জয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন ও নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল ইসলাম চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের মহাপরিচালক প্রফেসর নেহাল আহমেদ, সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ। এতে সভাপতিত্ব করেন তিতুমীর কলেজ অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা।

বিজ্ঞাপন

শিক্ষামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের শিক্ষা, সংস্কৃতি অনেকদূর এগিয়েছে। যা সামনের দিনে আরো এগিয়ে যাবে। শিক্ষার সকল স্তরে মানোন্নয়নের লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের সবাইকে একটা লক্ষ্য স্থির করে দিয়েছেন। আমরা সকলে একযোগে সেই লক্ষে কাজ করতে যাবো। যেনো আমরা সেই লক্ষ্যে পৌঁছুতে পারি। যেন সোনার বাংলা বিনির্মাণ করতে পারি। কারণ দেশ আমাদের সকলের। সবাইকে এগিয়ে আসতে হবে।

তিতুমীর কলেজের প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, আজকে তিতুমীর কলেজে বঙ্গবন্ধুর ম্যুরাল, দুটি ভবন ও শিক্ষার্থীদের দুটি হল উদ্বোধন করেছি। তিতুমীর কলেজ অনেক বড় কলেজ। এখানে অনেক উন্নতি হচ্ছে। আরো হবে বলে আশা করছি। বক্তব্যে তিনি তিতুমীর কলেজ ছাত্রলীগ, কলেজ অধ্যক্ষ ও সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today