বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৫২ অপরাহ্ন

তুচ্ছ ঘটনায় রাবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ৩.৫৯ পিএম

রাবি প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে এক দোকানীর বিরুদ্ধে। গতকাল সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। মারধরের ফলে শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

এ ঘটনায় মতিহার থানায় অভিযোগ করেন ভুক্তভোগী শিক্ষার্থী। আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার তদন্ত কর্মকর্তা এসআই রহিম।

বিজ্ঞাপন

মারধরের শিকার এইচ.এ রতন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ১৫-১৬ সেশনের শিক্ষার্থী। বর্তমানে তিনি নিজ বাড়িতে (বিনোদপুর) চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে, মারধরের অভিযোগ ওঠা নওশাদ বিনোদপুর বাজার সংলগ্ন রহমান ফটোস্ট্যাট দোকানের মালিক।

ভুক্তভোগী রতন ও প্রত্যক্ষদর্শী সহপাঠীরা জানান, দোকানী রতনের থেকে অতিরিক্ত টাকা দাবি করলে রতন তার প্রতিবাদ করেন। এ ঘটনার জেরে রতনের সাথে দোকানীর বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দোকানী তাকে ধাক্কা দেয়। পরে ভুক্তভোগী তার মাকে ডেকে আনলে তার মায়ের সামনেই রতনকে মারধর করা হয়। এতে রতনের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

বিজ্ঞাপন

এদিকে এঘটনায় অভিযুক্ত দোকানী নওশাদ বলেন, ‘ভুক্তভোগী রতন তার সম্পর্কে আত্মীয় হন। প্রথমে ভদ্রতার সাথে পাওনা টাকার কথা স্বরণ করিয়ে দিলে রতন অস্বীকার করেন। তখন তার সাথে আমার বাকবিতন্ডা হয়। পড়ে তিনি তার ম কে ডেকে আনেন এবং আমাকে গালিগালাজ করেন৷ এক পর্যায়ে তার মা আমার গায়ে হাত তোলেন। আমি তাকে কিছু বলি নি, কিন্তু রতন আমাকে যখন মারতে আসে আমিও তাকে মারধর করি।

এ বিষয়ে মতিহার থানার তদন্ত কর্মকর্তা এসআই রহিম বলেন, সামান্য বিষয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন তারা। এরপর মারধরে গড়ায় বিষয়টি। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী থানায় অভিযোগ করেছেন। শীঘ্রই আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

জানতে চাইলে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। ভুক্তভোগী শিক্ষার্থীর সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today