মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:০৪ অপরাহ্ন

তেলজুড়ীতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট টাইম শনিবার, ২২ জানুয়ারী, ২০২২, ১২.১২ এএম
তেলজুড়িতে আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী পালিত

ক্যাম্পাস টুডে ডেস্ক: শ্রদ্ধা আর ভালোবাসায় পালিত হলো ফরিদপুরের বোয়ালমারী উপজেলার তেলজুড়ী গ্রামের আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী। মৃত্যুবার্ষিকীতে দোয়া-মাহফিল, স্থানীয় ও স্বজনদের মধ্যে খাবার বিতরণসহ বিভিন্ন আয়োজন করা হয়।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে বাদ জুমা তেলজুড়ীতে এসকল আয়োজন করা হয়। আয়োজনে উপস্থিত ছিলেন মরহুম আব্দুর রাজ্জাক মিয়ার জেষ্ঠ্য পুত্র পর্তুগাল প্রবাসী ও পর্তুগালে বৃহত্তর ফরিদপুর অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি, পর্তুগাল আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী আবুল কালাম আজাদ।

বিজ্ঞাপন

অনুষ্ঠান শেষে আবুল কালাম আজাদ বলেন, আমার বাবা খুব ভালো লোক ছিলেন। এলাকাসহ আশেপাশের অঞ্চলের মানুষ আমার বাবাকে খুব ভালোবাসতেন এবং শ্রদ্ধা করতেন। আমি সকলের কাছে আমার বাবার আত্মার মাগফিরাতের জন্য দোয়া প্রার্থী।

এদিকে মরহুম আব্দুর রাজ্জাক মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া-মাহফিলে অসংখ্য লোক অংশগ্রহণ করেন। এসময় মরহুমের পুত্র-কন্যাসহ আত্মীয়-স্বজন, শিক্ষক, সাংবাদিক ও অসংখ্য গুণগ্রাহী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, আব্দুর রাজ্জাক মিয়া তেলজুড়ী উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। তিনি স্থানীয় মানুষের মধ্যে সদা হাস্যোজ্জ্বল ‘ভালো মনের মানুষ’ হিসেবে পরিচিত ছিলেন। গাছের প্রতি অপার প্রেম ছিল তাঁর। জীবদ্দশায় নিজ হাতে লক্ষাধিক গাছের চারা রোপণ করেছেন তিনি। নিয়মিত করতেন গাছের পরিচর্যা। ২০১৪ সালের ২১ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন এই বৃক্ষপ্রেমী ‘ভালো মনের মানুষ’।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today
Exit mobile version