রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

‘ত্রাণ দে, না হলে বিষ দে’ প্ল্যাকার্ড হাতে মহাসড়কে কিশোরী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০, ৩.৩২ পিএম
লালমনিরহাটে ত্রাণের জন্য প্ল্যাকার্ড হাতে কিশোরী

ক্যাম্পাস টুডে ডেস্ক


লালমনিরহাটের হাতীবান্ধায় ‘ত্রাণ দে, না হলে বিষ দে’ প্ল্যাকার্ড হাতে মহাসড়কে কিশোরী । করোনা ভাইরাসে সৃষ্ট উদ্ভুত পরিস্থিতিতে অচলাবস্থা প্রায় সারাদেশ। দেশে লকডাউনে কষ্টে জীবন-যাপন করছেন খেটে খাওয়া মানুষগুলো।

 

ত্রাণ এর অভাবে না খেয়েই ঘরে বসে দিন পাড় করছে এসকল মানুষেরা। ঘরে খাবার না থাকায় এদিকে লালমনিরহাটের হাতীবান্ধায় ত্রাণের দাবিতে মহাসড়ক অবরোধ করে অবস্থান নেন স্থানীয় বাসিন্দারা।

এসময় ‘ত্রাণ দে, না হলে বিষ দে’ এ ধরনের লেখা ফেস্টুন হাতে নিয়ে এক কিশোরী কে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

বুধবার (২২ এপ্রিল) বিকেল ৩ টা থেকে ৪পর্যন্ত উপজেলার মধ্য গড্ডিমারী এলাকায় বুড়িমারী-ঢাকা মহাসড়কে অবস্থান করেন এলাকাবাসী

জানা যায়, গতকাল বুধবার বিকেলে ত্রাণের দাবিতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দারা বুড়িমারী-ঢাকা মহাসড়কে অবস্থান করেন। পরে খবর পেয়ে ত্রাণ কর্মকর্তা, গড্ডিমারী ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রশাসন গিয়ে ত্রাণের আশ্বাস দিলে বিক্ষুব্ধ জনতা বাড়ি চলে যায়।

গড্ডিমারী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান বলেন, আজও আমার ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়েছে। যারা পায়নি তাদের দেওয়া হবে।

এ ব্যাপারে হাতীবান্ধা উপজেলা ত্রাণ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ফেরদৌস আহমেদ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ওই এলাকায় যারা ত্রাণ পায়নি তাদের তালিকা করতে বলা হয়েছে। এবং ত্রাণ দেওয়া হবে।


বাংলাদেশে করোনা প্রাদুর্ভাব

বাংলাদেশে একদিনে অর্থাৎ গত ২৪ ঘন্টায় ৪১৪ জন নতুন করোনা রোগী শনাক্ত। এ নিয়ে মোট আক্রান্ত ৪১৮৬ জন। একদিনে মৃতের সংখ্যা ৭ জন। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে ১২৭ জনের।

আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) করোনা নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন সংবাদ সম্মেলনে এই সব তথ্য জানান।

বাংলাদেশের কর্তৃপক্ষ ৮ই মার্চ প্রথম করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তি শনাক্ত হওয়ার কথা জানায়। বাংলাদেশে গত ১৮ই মার্চ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম ব্যক্তির মৃত্যু হয়।

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today