সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

‘দাঙ্গাবাজ মোদির হাতে মুসলমানের রক্ত লেগে আছে’: নুর

  • আপডেট টাইম বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০, ৬.১৬ পিএম

ক্যাম্পাস টুডে ডেস্ক


ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদিকে সাম্প্রদায়িক দাঙ্গাবাজ আখ্যা দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুর বলেছেন, “মোদির হাতে গণমানুষ বিশেষ করে মুসলমানের রক্ত লেগে আছে। ভারতে মুসলমান আজ তার হাতে রক্তাক্ত। সাম্প্রদায়িক দাঙ্গাবাজ নরেদ্র মোদি যদি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে বাংলাদেশে আসে তাহলে এটা বাংলাদেশের মানুষকে অপমান করা হবে।”

বিজ্ঞাপন

আজ বুধবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যে পাদদেশে ভারতে সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধী আন্দোলনে সহিংস হামলা ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নিয়ে এসব কথা বলেন ডাকসু ভিপি নুরুল হক নুর।

বাংলাদেশের মানুষের প্রতি আহ্বান জানিয়ে নুর বলেন, ভারতে যে সাম্প্রদায়িক বিভাজন তার প্রভাব যেন আমাদের দেশে না পড়ে। একজন হিন্দু বা মুসলমান যদি কাউকে কটূক্তি করে সে কখনো সম্প্রদায়ের প্রতিনিধিত্ব করে না। একজনের কারণে কোন একটা নির্দিষ্ট সম্প্রদায়কে অপবাদ দিবেন না।

বিজ্ঞাপন

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন, ডাকসু ভিপি নুরুল হক নুর, সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, ছাত্র পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, মুহাম্মদ রাশেদ খান, ঢাবি শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লা, মশিউরসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

The Campus Today YouTube Channel

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_creativenews_II7
All rights reserved © 2019-20 The Campus Today